নিজস্ব প্রতিবেদন: নেটপাড়ায় তিনি রোজই কোনও না কোনও চমক দিয়ে যান। তাঁর চমক লুকিয়ে থাকে তাঁর পোশাকে। তিনি উর্ফি জাভেদ(Urfi Javed)। তাঁকে নিয়ে চর্চার শেষ নেই. কেউ তাঁর ফ্যাশন সেন্স পছন্দ করেন, কেউ আবার সমালোচনা করেন কিন্তু তাঁকে এড়িয়ে যাওয়া মুশকিল। তাঁর ফ্যাশনের কারণে রোজই তিনি উঠে আসেন খবরের শিরোনামে। তবে এবার তিনি শিরোনামে অন্য কারণে।



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সম্প্রতি প্রকাশিত হয়েছে ২০২২ সালে গুগলে সার্চ হওয়া সেরা ১০০ এশিয়ানের তালিকা। সেই তালিকায় ৫৭তম স্থান দখল করেছেন উর্ফি জাভেদ। সেই তালিকায় উর্ফি পিছনে ফেলে দিয়েছেন শিল্পা শেট্টি, কঙ্গনা রানাওয়াত, কিয়ারা আদবানী সহ আরও অনেক বলিউডের তারকাকে। এমনকি বিগ বস সিজন ফিফটিন জয়ী তেজস্বী প্রকাশও এই তালিকায় উর্ফির পিছনে। কৃতি স্যানন রয়েছে ৮১ তম স্থানে। দিশা পাটানি, রাকুল প্রীত সিং, অনন্যা পাণ্ডে অনেকটা পিছিয়ে রয়েছেন উর্ফির থেকে। 



আরও পড়ুন: Alia Bhatt: প্রেগন্যান্সির খবরে চটে লাল আলিয়া, ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী 



প্রথম দশে প্রথম ভারতীয় হিসাবে তৃতীয় স্থানে রয়েছেন সিধু মুসেওয়ালা। পঞ্চম স্থানে লতা মঙ্গেশকর, সপ্তম অষ্টম নবম স্থানে রয়েছেন ক্যাটরিনা কাইফ আলিয়া ভাট ও প্রিয়াঙ্কা চোপড়া। দশম স্থানে রয়েছেন বিরাট কোহলি। এই তালিকায় প্রথম স্থানে রয়েছে বিটিএস। 



 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)