Alia Bhatt: প্রেগন্যান্সির খবরে চটে লাল আলিয়া, ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী

লন্ডনে হার্ট অফ স্টোনের শুট করছেন আলিয়া। জুলাইয়ের মাঝামাঝি তিনি দেশে ফিরবেন, এমনটাই খবর। 

Updated By: Jun 28, 2022, 05:47 PM IST
Alia Bhatt: প্রেগন্যান্সির খবরে চটে লাল আলিয়া, ক্ষোভ উগরে দিলেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: মা হচ্ছেন আলিয়া ভাট(Alia Bhatt)। সোমবার থেকে এই খবরেই সরগরম নেটদুনিয়া। তাঁদের আসন্ন সন্তানের আগমনের খবরে রণবীর ও আলিয়াকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন বলিউডের তারকারা। তবে পাশাপাশি আলিয়ার প্ল্যানিং থেকে শুরু করে সন্তানকে ঘিরে তাঁর ইচ্ছে অনিচ্ছে, এমনকি সেই সন্তানকে ঘিরে আলিয়া রণবীরের ভবিষ্যদ্বানীও উঠে এসেছে খবররে শিরোনামে। সেরকমই কিছু মিডিয়ার খবরে চটেছেন আলিয়া।

লন্ডনে হার্ট অফ স্টোনের শুট করছেন আলিয়া। জুলাইয়ের মাঝামাঝি তিনি দেশে ফিরবেন, এমনটাই খবর। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছে একটি রিপোর্ট, যেখানে লেখা রয়েছে, জুলাইয়ে শুট থেকে ফিরে বিশ্রাম নেবেন আলিয়া। তাঁকে লন্ডন থেকে মুম্বই নিয়ে আসবেন রণবীর নিজে। সেভাবেই নিজের প্রেগন্যান্সি প্ল্যান করেছেন আলিয়া যাতে তাঁর বাকি সব সিনেমার কাজ শেষ হয়ে যায়। সেই খবর দেখেই চটেছেন অভিনেত্রী। 

আলিয়া লিখেছেন,'এখনও আমরা কিছু মানুষের মাথায় এভাবেই রয়ে গেছি। এখনও আমরা সেই পিতৃতান্ত্রিক দুনিয়াতেই বাস করছি। কোনও কিছুই পিছিয়ে যাবে না। কেউ কাউকে তুলতে আসবে না। আমি একজন নারী, পার্সেল নই। আমার বিশ্রাম নেওয়ার কোনও দরকার নেই কিন্তু জেনে ভালো লাগল যে আপনারা সবাই চিকিৎসকের সার্টিফিকেট প্রাপ্ত। এটা ২০২২ সাল। আমরা এই ধরনের ধারণা থেকে দয়া করে বেরতে পারি? এবার আমাকে যদি অব্যহতি দেন, আমার শট রেডি'। 

আরও পড়ুন: Kriti Sanon: শাড়িতে সেনসেশনাল কৃতি, ফ্যাশন সেন্সে মাত নেটপাড়া

 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.