Urfi Javed, BJP, Pathaan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উর্ফির খোলামেলা পোশাক পরে পাবলিক প্লেসে ঘোরা নিয়ে ঘোরতর আপত্তি তুলেছেন বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ। সরাসরি মুম্বই পুলিস কমিশনারের কাছে অভিযোগ জানিয়েছেন তিনি। সেই বিতর্কে এবার উর্ফির পাশে শিব সেনার নেত্রী সুষমা অন্ধারে। বিজেপি নেত্রীকে শিবসেনা নেত্রীর প্রশ্ন যে, কঙ্গনার ফ্যাশন সেন্স নিয়ে তিনি কী বলবেন। এখানেই শেষ নয়। যে গেরুয়া বিকিনি পরা নিয়ে তুমুল বিক্ষোভ দেখিয়েছে বিজেপি। সেই গেরুয়া রঙের খোলামেলা পোশাক পরে ‘বেশরম রং’ গানেই ভিডিয়ো বানালেন অভিনেত্রী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- Nikki Tamboli: বলিউডে ভাগ্য খোলেনি, উর্ফি আর মালাইকাকে হারিয়ে নেটপাড়ায় দেদার হিট HOT এই কন্যে!


সম্প্রতি একটি কালো কাটআউট টপ পরে মুম্বইয়ে একটি ইভেন্টে যান উর্ফি। প্রফেশনাল কাজেই গিয়েছিলেন অভিনেত্রী। ট্যুইটারে সেই ছবি পোস্ট করে চিত্রা ওয়াঘ লেখেন যে, মুম্বইয়ে রাস্তায় নগ্নতার প্রদর্শনী করছে উর্ফি। এমনকী উর্ফির গ্রেফতারিও দাবি করেন তিনি। বিজেপি নেত্রী লেখেন, ‘কী অবস্থা মুম্বইয়ের? মুম্বই পুলিসের কি কোনও আইন নেই, যে আইনে রাস্তায় নগ্নতা প্রদর্শন থেকে এই মহিলাকে বিরত করা যায়? একে তাড়াতাড়ি গ্রেফতার করুন।’


আরও পড়ুন- Aryan Khan-Nora Fatehi: নোরা ফতেহির প্রেমে পড়েছেন আরিয়ান খান? ভাইরাল ছবি



বিজেপি নেত্রীর এহেন পোস্টের পরেই উর্ফি দাবি করেন যে, এই ধরনের পোস্টই সুইসাইডাল হয়ে ওঠে। তিনি লেখেন, ‘নেতা নেত্রীদের বিরুদ্ধে কথা বলা সত্যিই বিপজ্জনক। কারণ এরপর এরা যা শুরু করবে যে তাতে হয় আমি সুইসাইড করব, নাহলে এরাই আমায় মেরে দেবে। তবে আমি বলব যে আমি এটা শুরু করিনি। কারোর সঙ্গে অন্যায় করিনি। ওরাই আমার কাছে এসেছে।’এই ঘটনার পরেই উর্ফির পাশে দাঁড়িয়েছেন শিবসেনার নেত্রী। পাশাপাশি এদিন উর্ফির ভিডিয়োর মধ্যে দিয়ে জবাব দিয়েছেন বিজেপি নেত্রীকে, এমনটাই দাবি নেটিজেনদের। অনেকেই উর্ফির সাহসকে সাধুবাদ জানিয়েছেন।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)