Aryan Khan-Nora Fatehi: নোরা ফতেহির প্রেমে পড়েছেন আরিয়ান খান? ভাইরাল ছবি

Aryan Khan-Nora Fatehi: দুটো ছবিকে কেন্দ্র করে এই খবর আরও ভাইরাল হয়ে উঠেছে। এক মহিলা ফ্যান নোরার সঙ্গে একটি ছবি তুলেছে। সেই একই মহিলা ফ্যান ছবি তুলেছেন শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে। দুটো লোকেশনই এক।

Updated By: Jan 4, 2023, 06:32 PM IST
Aryan Khan-Nora Fatehi: নোরা ফতেহির প্রেমে পড়েছেন আরিয়ান খান? ভাইরাল ছবি

Aryan Khan, Nora  Fatehi, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হ্যাঁ, হেডলাইনটা ঠিকই পড়েছেন। নোরা ফতেহির প্রেমে পড়েছেন আরিয়ান খান, এই খবরেই তোলপাড় গোটা ইন্ডাস্ট্রি। একের পর এক ঘটনায় অন্তত এমনটাই সামনে উঠে আসছে। এই খবর শুনে আপনি নিশ্চয় অবাক! বিশ্বাস করুন প্রথম জেনে আমরা অবাক হয়েছিলাম। রেডিটের দাবি যে আরিয়ান ও নোরার সম্পর্কই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। কিন্তু ফ্যানেদের দাবি যে, এই খবর মোটেও সত্যি নয়। জল্পনা জমাট বেঁধেই এই খবরের আকার নিয়েছে, বলে দাবি অনেকের। এমনকী অনেকেই লিখেছেন, ‘এসব কী! বড় হও প্লিজ।’

আরও পড়ুন- Mohiner Ghoraguli-Tapas Das: মহীনের অন্যতম শেষ ঘোড়াও মৃত্যুমুখে! প্লিজ, একবার পাশে দাঁড়ান...

এক রেডিট ব্যবহারকারীর দাবি যে, আরিয়ান খান ও নোরা ফতেহির মধ্যে প্রেম গড়ে উঠেছে। দুটো ছবিকে কেন্দ্র করে এই খবর আরও ভাইরাল হয়ে উঠেছে। এক মহিলা ফ্যান নোরার সঙ্গে একটি ছবি তুলেছে। সেই একই মহিলা ফ্যান ছবি তুলেছেন শাহরুখপুত্র আরিয়ান খানের সঙ্গে। দুটো লোকেশনই এক। এক ব্যক্তি লেখেন, ‘হঠাৎ করেই নোরা করণ জোহর ও তাঁর আশেপাশের লোকজনের কাছের লোক হয়ে উঠেছে। এমনকী সম্প্রতি আরিয়ান ও নোরাকে একসঙ্গে ডিনারে যেতেও দেখা গেছে। এমনকী দুবাইয়ে করণের বর্ষবরণের পার্টিতেও দেখা গিয়েছিল নোরাকে।’

আরও পড়ুন- Ankush: হচ্ছেটা কী! অঙ্কুশের পেজ থেকে লাইভ অন্য কেউ, চটে লাল অভিনেতা...

একদিকে যেমন এই ছবি দেখে একদল নেটিজেন তাঁদের সম্পর্ক নিয়ে প্রশ্ন করছেন। অন্যদিকে একদল নেটিজেনের মতামত, তাঁরা একসঙ্গে পার্টি করতেই পারে। তা বলে ৩০ বছরের নোরা ২৫ বছরের আরিয়ানের সঙ্গে সম্পর্কে রয়েছেন, একথা মানা যায় না। অনেকেই লেখেন, ‘প্লিজ বড়দের মতো ভাবো। দুজনকে একসঙ্গে দেখা গেলেই কি তাঁরা প্রেম করছে? ’ অন্য একজন লেখেন,‘এর থেকে কিছুই প্রমাণ হয় না’। প্রসঙ্গত, আরিয়ান ব্যস্ত তাঁর আগামী ছবি নিয়ে। বলিউডে ডেবিউ করতে চলেছেন আরিয়ান। অভিনেতা নয়, পরিচালক হিসাবেই বলিউডে পা রাখছেন তিনি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.