Nikki Tamboli: বলিউডে ভাগ্য খোলেনি, উর্ফি আর মালাইকাকে হারিয়ে নেটপাড়ায় দেদার হিট HOT এই কন্যে!

দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিনয় দেখিয়ে বলিউডে এন্ট্রি করলেও বিশেষ সুযোগ পাননি নিকি তাম্বোলি।

Jan 04, 2023, 18:19 PM IST

Nikki Tamboli Photos: নিকি তাম্বোলির (Nikki Tamboli) ফটো সোশ্যাল মিডিয়ায় তার স্টাইলে বিস্ময় সৃষ্টি করেছে। নিকি তাম্বোলিকে কখনও উরফি জাভেদ আবার কখনও মালাইকা অরোরাকে সোশ্যাল মিডিয়ায় কপি করতে দেখা যায়।

1/5

দক্ষিণের চলচ্চিত্রে অভিনয়

দক্ষিণের চলচ্চিত্রে অভিনয়

বিগ বস ১৪ খ্যাত নিকি তাম্বোলি (Nikki Tamboli) অনেক দক্ষিণের চলচ্চিত্র এবং হিন্দি টিভি সিরিয়ালে কাজ করেছেন, তবে অভিনেত্রীর বলিউড কেরিয়ারের দিকে তাকালে, নিকির ভাগ্যের তারকা জ্বলজ্বলে বলে মনে হচ্ছে না।

2/5

মিউজিক ভিডিও

মিউজিক ভিডিও

নিকি তাম্বোলি (Nikki Tamboli) বর্তমানে শুধুমাত্র মিউজিক ভিডিও করেই তার কেরিয়ারের সিঁড়ি বেয়ে উঠছেন। নিকি তাম্বোলির চোরি মিউজিক ভিডিও এখন পর্যন্ত সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে।

3/5

ঘরে ঘরে বিখ্যাত

ঘরে ঘরে বিখ্যাত

নিকি তাম্বোলি (Nikki Tamboli) হিন্দি টিভি ইন্ডাস্ট্রিতে রিয়েলিটি শো বিগ বস সিজন ১৪-এর মাধ্যমে নিজের জায়গা তৈরি করেছেন। অভিনেত্রী এই শোতে জয়ীর ট্রফি না পেলেও তিনি অবশ্যই প্রতিটি ঘরে ঘরে বিখ্যাত হয়েছিলেন।

4/5

সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান

সোশ্যাল মিডিয়ায় প্রচুর ফ্যান

সোশ্যাল মিডিয়ায় নিকি তাম্বোলির (Nikki Tamboli) প্রচুর ফ্যান-ফলোয়িং রয়েছে। তার প্রতিটি ফটো এবং ভিডিওতে হাজার হাজার লাইক এবং ভিউ আসে, তাই নিকি তাম্বোলি প্রতিদিন তার স্টাইল দেখানোর জন্য নতুন কিছু করে চলেছেন।

5/5

কিলার স্টাইল

কিলার স্টাইল

নিকি তাম্বোলির (Nikki Tamboli) স্টাইল কিলার হতে পারে, তবে অভিনেত্রীকে প্রায়ই উর্ফি আবার কখনও মালাইকা অরোরাকে কপি করতে দেখা যায়।