নিজস্ব প্রতিবেদন: বিগ বস(Bigg Boss) ওটিটির হাত ধরে রাতারাতি জনপ্রিয়তা পান উর্ফি জাভেদ(Urfi Javed)। কিন্তু বর্তমানে উর্ফি তাঁর জামাকাপড়ের জন্যই সবসময় বিতর্কের মুখে পড়েন। তবে ছোটপর্দায় বেশ কয়েকটি ধারাবাহিকে বিশেষ চরিত্রে দেখা গেছে তাঁকে। স্কুল পাস করে কলেজে পা রেখেই তিনি কাজ খুঁজতে শুরু করেন। একের পর এক অডিশন দিতে থাকেন। সেখান থেকেই কাজের সুযোগ পান। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিনয় এখন অতীত,পোশাকের জন্যই বর্তমানে খবরের শিরোনামে উঠে আসেন উর্ফি। খোলামেলা পোশাকের অন্য মাত্রা সেট করেছেন তিনি। কখন নিজের ছবি জুড়ে তৈরি করেন জামা কখনও আবার সেফটি পিন জুড়ে তৈরি হয় তাঁরা জামা। উর্ফি জানিয়েছেন যে তাঁর এই জামাকাপড় তাঁরই ডিজাইন করা। 


আগের সমস্ত জামার ডিজাইনকেই ছাপিয়ে গেলেন উর্ফি। ক্যান্ডি ফ্লস বা যাকে বাংলায় অনেকেই বলেন বুড়ির চুল, তা দিয়েই তৈরি করলেন জামা। গোলাপি ও সবুজ রঙের ক্যান্ডি ফ্লস দিয়ে বানানো জামা। সেই জামা এবার একটু একটু করে নিজেই খেতে শুরু করেছেন তিনি। নিমেষে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। ফের নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয় অভিনেতাকে। 


আরও পড়ুন: The Eken: পর্দার অন্যান্য গোয়েন্দাদের সঙ্গে একেনবাবুর পার্থক্য একটাই, খোলসা করলেন পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)