জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: উর্ফি জাভেদ একজন অত্যন্ত সাহসী টিভি অভিনেত্রী যিনি তার কাজের জন্য কম এবং তার পোশাক এবং অস্বাভাবিক ফ্যাশন সেন্সের জন্য বেশি পরিচিত। উর্ফি জাভেদ ইনস্টাগ্রামে খুব সক্রিয় এবং সময়ে সময়ে কিছু নতুন এবং সাহসী পোস্ট করতে থাকেন। আজ আমরা উর্ফির যে ভিডিওটি দেখাতে যাচ্ছি, সেটি তার সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্বের থেকে সম্পূর্ণ আলাদা! আপনি হয়তো উর্ফি জাভেদকে এই রূপে আগে দেখেননি কখনও। মাথায় ঘোমটা, পুরো পোশাকে উর্ফির সৌন্দর্য অন্যরকম লাগে। অভিনেত্রীর এই লুক দেখে মুগ্ধ ভক্তরা!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Alia Bhatt Birthday: শুধু অভিনয়ই নয়, আরও অন্য পেশাও রয়েছে আলিয়ার, সম্পত্তি পরিমাণ ৫০০ কোটির বেশি...


চাঁদের মতো আলোকিত মুখ, মাথায় ঘোমটা... এমন উর্ফির নতুন চেহারা!


উর্ফি জাভেদের এই ভিডিওটি নতুন নয়, তবে অভিনেত্রী তার ইনস্টাগ্রামে এমন পোস্ট খুব কমই করতেন! এই ভিডিওতে, উর্ফি একটি পার্টি অথবা গেট-টুগেদারে বসে আছেন এবং তার চেহারা সবাইকে চমকে দিয়েছে। অভিনেত্রী হালকা মেক-আপ করেছেন এবং ঘোমটা দিয়ে মাথা ঢেকেছেন। অভিনেত্রীর এই সাংস্কৃতিক চেহারা খুবই সুন্দর।


 



আরও পড়ুন: Payal Ghosh: অসমাপ্ত সুইসাইড নোট লিখে পোস্ট অভিনেত্রীর, মৃত্যুর জন্য দায়ী করলেন কাকে?


অভিনেত্রীর এই লুক দেখে আতঙ্কে ছিলেন ভক্তরা!


উর্ফিকে এভাবে পুরো পোশাকে দেখে ভক্তরা বিশ্বাসই করতে পারবেন না যে তিনি একই অভিনেত্রী যিনি ন্যূনতম পোশাক পরে ঘর থেকে বাইরে আসেন! উর্ফি জাভেদ এই ভিডিওটির সঙ্গে 'চাঁদনি রাত' গানটি ব্যাকগ্রাউন্ডে রেখেছেন যা ভিডিওটির ভাইবের সঙ্গে মিলে যাচ্ছে। উর্ফি বলেছেন যে তিনি চান এই গানটি তার বিয়েতে বাজানো হোক। উর্ফির এই ভিডিওটিতে অনেক মন্তব্য এবং লাইক রয়েছে এবং সবাই তার সাংস্কৃতিক চেহারার জন্য তার প্রশংসা করছে।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)