নিজস্ব প্রতিবেদন: কোভিডয়ের দ্বিতীয় ঢেউ যেভাবে চারিদিকে ছেয়ে গিয়েছে, তাতে চিন্তিত দেশের মানুষ। সবাই নিজের মত করে লড়াই করছে। তারকারা সকলকে সাবধন করছে প্রতিদিন। সাধ্যমত সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন সকলে। এবার নতুন দায়িত্ব নিলেন তিনি। এক নিউট্রিশন ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হলেন নায়ক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:কোভিড মোকাবিলায় ৫০ অক্সিজেন কনসেনট্রেটর, ২০ ভেন্টিলেটর কিনছেন অমিতাভ



 


সব জনগণের পাশাপাশি ভারতের ফ্রন্টলাইন ওয়ার্কারদের এই মুহুর্তে সুস্থ থাকা সবচেয়ে জরুরি। কারণ তাঁরা চাইলেও গৃহবন্দি থাকতে পারবেন না। মাঠে নেমে কাজ করতে হবে। তাই তাঁদের এবং দেশের সকলের সুস্থতার জন্য এই নতুন পদক্ষেপ নিলেন বরুণ। 'FAST n UP' এই সংস্থার সঙ্গে যুক্ত হলেন তিনি। 'গুড ভাইবস অফিসার' হিসেবে যুক্ত হলেন বরুণ ধাওয়ান (Varun Dhawan)। পুষ্টিকর খাবার খেয়ে সুস্বাস্থ্য বজায় রাখার জন্য কাজ করবে এই সংস্থা। বিভিন্ন ক্যাম্পেন করে দিকে দিকে ছড়িয়ে দেবেন বার্তা। নায়ক নিজে ফিটনেস ফ্রিক, তাই তিনি পজেটিভিটি ছড়িয়ে দিতে চান সকলের মধ্যে। 



ঈদের দিন তিনি এই খবর ফ্যানদের সঙ্গে শেয়ার করেন। নিজের ইনস্টাগ্রাম পেজে তিনি লেখেন-হেলথ ফার্স্ট, ইন্ডিয়া ফার্স্ট। 'FAST n UP' এর একটি হেলথ ড্রিঙ্কস খাওয়ার ছবিও পোস্ট করেন নায়ক। এও জানান সুস্বাস্থ্য গড়ে তোলার জন্য কাজ করছে এই সংস্থা, যা সত্যিই অনুপ্রেরণা দেয়। আমরা সকলেই চাই সুস্থভাবে থাকতে, আমাদের পরিবারকেও সুস্থ রাখতে। স্বাস্থ্যই সবার আগে, জানান বরুণ ধাওয়ান।