TV Serials, Madhabilata, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গল্পে কী না হয়! আর TRP বাড়াতে সিরিয়ালে প্রায় সব-ই সম্ভব। আজকাল তাই সোশ্যাল মিডিয়ার দৌলতে ট্রোলও হয় বহু ধারাবাহিকের গল্প। সম্প্রতি, ঠিক যেমনটা হল 'মাধবীলতা' ধারাবাহিকের সঙ্গে। ধারাবাহিকের গল্প অনুসারে গ্রামের মেয়ে মাধবীলতা পড়াশোনায় দারুণ ভালো। বেশকিছুদিন আগে শ্বশুরমশাইকে 'গ্লোবাল ওয়ার্মিং' নিয়ে জ্ঞান দিতে দেখা গিয়েছিল মাধবীলতাকে। আর সম্প্রতি 'মাধবীলতা' পরীক্ষায় তাঁর প্রাপ্ত নম্বরের কথা জানিয়েছে, সঙ্গে বলেছে কেন সে কিছুটা নম্বর কম পেয়েছে, আর তাতেই নেটপাড়ায় সে হাসির খোরাক হয়ে উঠেছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঠিক কী ঘটেছে?


গল্পের নায়ক সবুজ প্রশ্ন করার মাধবীলতা তাঁকে বলে, 'প্রত্যন্ত গ্রামে জন্মেছি বলে কি আমরা অশিক্ষিত? আমি পদার্থবিদ্যায় ৯৮ পেয়েছি ১০০-র মধ্য়ে'। যা শুনে অবাক হয়ে যায় সবুজ। আর তারপরই মাধবীলতা জানায়, 'আর ২ নম্বর পায়নি কেন জানেন, যে কলম দিয়ে পরীক্ষায় লিখছিলাম, তার কালি ফুরিয়ে গিয়েছিল। একটার বেশি দুটো কলম কেনায় পয়সা ছিল না। শেষ প্রশ্নের উত্তর আমি লিখতে পারি নি। সবার কাছে কলম চেয়েছি, কিন্তু কেউ দেয়নি। ওই কলমটা কত ঘষেছি, কিন্তু লিখতে পারি না।' মাধবীলতার এই ডায়ালগেই না হেসে পারেনি নেটপাড়া। একটি ফেসবুক পেজে ভিডিয়োটি পোস্ট করে ক্যাপশানে মজা করে লেখা হয়েছে, 'আজ ঠিক এইকারণেই আমি University র টপার হতে পারিনি। কি আর করবো বাবা মা বুঝলো না'। ট্য়াগে লেখা হয়েছে, 'হায় রে লেখা পড়া'।


আরও পড়ুন-টাইট পোশাকে আরবাজের বান্ধবী, কাজল পরে পার্টিতে কেন গেলেন শাহরুখ পুত্র!



ভিডিয়োর নিজে মজা করে এক নেটিজেন লিখেছেন, 'আমার কাছে এতো কলম ছিলো যে আমি Confused হয়ে গেছিলাম কোনটা দিয়ে লিখব.. এই চিন্তায়ই সময় চলে গেলো আমার আর পাস করা হোলো না..'। কারোর কথায়, 'কালি শেষ হয়ে যাওয়ার পর সে আর কোন কলম পায়নি, কারণ বাকিরা অন্য কলম দিয়ে এই নাটকের স্ক্রিপ্ট লিখছিল।' কেউ বলেছেন, 'কী ভাগ্যি 98 নম্বর উত্তর দেওয়ার পর কলম এর কালি শেষ হয়েছিল।১০ নম্বর লেখার পর শেষ হলে কি যে হতো'। কারোর মন্তব্য, 'ভাগ্যিস ৩৩ এর আগে কলমের কালি শেষ হয়নি'। উঠে এসেছে এমনই নানান মন্তব্য।


আরও পড়ুন-সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যাবে 'মিঠাই'? নেটপাড়ায় শোরগোল...



২২ অগস্ট থেকে শুরু হয়েছে এই মাধবীলতা ধারাবাহিক। আদিবাসী মেয়ের গাছ বাঁচানোর লড়াইকে ঘিরে এগিয়েছে ধারাবাহিকের গল্প। মাধবীলতার ভূমিকায় অভিনয় করছেন শ্রাবণী ভুঁইঞা। আর নায়ক সবুজের চরিত্রে সুস্মিত মুখোপাধ্যায়। ইতিমধ্যেই TRP তালিকায় প্রথম পাঁচে উঠে এসেছে মাধবীলতার নাম।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)