Mithai : সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যাবে 'মিঠাই'? নেটপাড়ায় শোরগোল...

নেটপাড়ার অনেকেরই আশঙ্কা, ধারাবাহিকে হয়ত দেখানো হবে সন্তানের জন্ম দিতে গিয়ে, কিংবা আদিত্য আগরওয়ালের কোনও কারসাজিতে মিঠাই-এর মৃত্য়ু। কারোর ধারণা 'মিঠাই'-এর মৃত্যু দেখিয়ে সৌমিতৃষাকেই হয়ত সিধ-মিঠাইয়ের মেয়ে হিসাবে দেখানো হবে। আর এনিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। কেউ আবার ধারাবাহিক শেষ হয়ে যাওয়ারও আশঙ্কা করছেন। যদিও এবিষয়ে কেন্দ্রীয় অভিনেত্রী সৌমিতৃষা সম্প্রতি বলেন, 'ধারাবাহিক যদি বন্ধ হয় তাহলে দর্শক নিজেরাই তা বুঝতে পারবেন। তবে আমি বলব, কবে সিরিয়াল বন্ধ হবে সেটা না ভেবে মিঠাই দেখতে থাকুন। যা দেখানো হচ্ছে তা উপভোগ করুন।’ 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 29, 2022, 06:34 PM IST
Mithai : সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যাবে 'মিঠাই'? নেটপাড়ায় শোরগোল...

Mithai, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'মিঠাই' অন্তঃসত্ত্বা। আপাতত এই ট্র্যাকেই এগোচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'-এর গল্প। আপাতত তাই 'মিঠাই' আর তাঁর হবু সন্তানকে নিয়েই ব্যস্ত মোদক পরিবার। পরিবারে আসতে চলেছে গোপাল, সেই নিয়েই চলছে মাতামাতি। যদিও সিদ্ধেশ্বর মোদক মিঠাই-এর কোলে গোপাল আসার কথা বলায়, বাড়ির বড় বউকে ভুল ভাঙিয়ে দিয়ে বলতে শোনা গেল, 'গোপাল কেন, কন্যা সন্তানও তো আসতে পারে'। তখন দাদু অবশ্য সম্মতি জানিয়ে বলেছিলেন 'যেই আসুক, সুস্থ সন্তান আসুক'।

তবে আপাতত, মিঠাই-এর কী করা উচিত, কী নয়, তাতেই কড়া নজর রাখতে ব্যস্ত 'উচ্ছেবাবু' অর্থাৎ সিদ্ধার্থ। এদিকে এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে অন্য গুঞ্জন। নেটপাড়ার অনেকেরই আশঙ্কা, ধারাবাহিকে হয়ত দেখানো হবে সন্তানের জন্ম দিতে গিয়ে, কিংবা আদিত্য আগরওয়ালের কোনও কারসাজিতে মিঠাই-এর মৃত্য়ু। কারোর ধারণা 'মিঠাই'-এর মৃত্যু দেখিয়ে সৌমিতৃষাকেই হয়ত সিধ-মিঠাইয়ের মেয়ে হিসাবে দেখানো হবে। আর এনিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। কেউ আবার ধারাবাহিক শেষ হয়ে যাওয়ারও আশঙ্কা করছেন। এক ব্যক্তি লিখেছেন, 'মিঠাই শেষ হোক তাতে কোনো সমস্যা নেই, কারণ যার শুরু আছে তার শেষ আছে। এটাই প্রকৃতির নিয়ম। কিন্তু আজেবাজে গল্প দিয়ে যেন সিরিয়ালটা গাঁজাখুরি না বানানো হয়,,,, কারণ আমরা সিধাই এর Happy ending চাই।' কারোর আবার গল্পের লেখিকার কাছে অনুরোধ, 'লেখিকা ম্যাম,অনুরোধ করছি আপনার আগের সিরিয়ালগুলোর মত মিঠাইয়ের দশা করবেন না। ইউনিক মিঠাই যেন ইউনিক-ই থাকে।হ্যাপি এন্ডিং চাই আমরা।' কেউ লিখেছেন, 'হ্যাঁ, আমরা সিডকে মা বাবা ছাড়া বড় হতে দেখেছি কিন্তু সিডের বাচ্চাকে এমন কোনো পরিস্থিতিতে দেখতে চাই না।' এমনই নানান মন্তব্য উঠে এসেছে।

 আরও পড়ুন-কার্ণিশে উঠে বরুণ-কৃতির উদ্দাম নাচ, আরেকটু হলেই...

প্রসঙ্গত, বেশকিছুদিন হল TRP-তে বেশ পিছিয়ে পড়েছে 'মিঠাই'। ইতিমধ্যেই ধারাবাহিকের স্লট পরিবর্তন এবং শেষ হয়ে যাওয়ার গুঞ্জনও শোনা যাচ্ছে। ।যদিও এবিষয়ে কেন্দ্রীয় অভিনেত্রী সৌমিতৃষা সম্প্রতি বলেন, 'ধারাবাহিক যদি বন্ধ হয় তাহলে দর্শক নিজেরাই তা বুঝতে পারবেন। তবে আমি বলব, কবে সিরিয়াল বন্ধ হবে সেটা না ভেবে মিঠাই দেখতে থাকুন। যা দেখানো হচ্ছে তা উপভোগ করুন।’ 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.