নিজস্ব প্রতিবেদন : ​সবে সবে মুক্তি পেয়েছে অঙ্কুশ-ঐন্দ্রিলার পরবর্তী ছবি 'ম্যাজিকের' নতুন গান 'মন আনমনে'। ম্যাজিকের নতুন গান মুক্তি পাওয়ার পরপরই নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে সেই বিষয় নিয়ে তাঁরা ভিডিয়ো শেয়ার করেন। মন আনমনে মুক্তি পাওয়ার পর এবার গান নিয়ে কথা বলতে হাজির হন অঙ্কুশ, ঐন্দ্রিলা (Oindrila Sen)। ছবি নিয়ে কথা বলতে গিয়ে বিবাদে জড়িয়ে পড়লেন দুজনে? অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন ভিডিয়ো...



COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

যেখানে দেখা যাচ্ছে, মন আনমনে নিয়ে কথা বলতে হাজির হয়েছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। ওই ভিডিয়োতে হাজির হয়ে অঙ্কুশ জানান, বৃহস্পতিবার সন্ধে সাতটা থেকে তিনি নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে লাইভ করবেন। অঙ্কুশর (Ankush Hazra) পর ঐন্দ্রিলা জানান, বৃহস্পতিবার রাত সাড়ে আটটা থেকে তিনিও লাইভে থাকবেন তবে তা নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের মাধ্যমে। নিজেদের সোশ্যাল হ্যান্ডেল থেকে কে কোন সময়ে লাইভে থাকবেন, তা বলতে গিয়েই অঙ্কুশ-ঐন্দ্রিলার মধ্যে লড়াই শুরু হয়ে যায়। যদিও পুরোটাই মজার ছলে।


আরও পড়ুন : একযোগে আইবুড়োভাত খেলেন নীল-তৃণা, প্রকাশ্যে জনপ্রিয় জুটির বিয়ের কার্ড


সম্প্রতি হিমাচল প্রদেশে বেড়াতে যান অঙ্কুশ হাজরা এবং ঐন্দ্রিলা সেন। হিমাচল থেকে ফেরার পরপরই নিজেদের নতুন বাড়ির ঝলক প্রকাশ্যে আনেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। নতুন বাড়ির ছবি যখনই তাঁরা প্রকাশ্যে আনেন, তখন থেকেই তাঁদের বিয়ে নিয়ে গুঞ্জন আরও জোরদার হয়। এ বিষয়ে জি ২৪ ঘণ্টার সঙ্গে কথা বলতে গিয়ে অঙ্কুশ-ঐন্দ্রিলা জানান, চলতি বছরের শেষদিকে তাঁরা সাতপাকে বাঁধা পড়তে পারেন। সেই মতোই পরিকল্পনা করা হচ্ছে। 


আরও পড়ুন : কৃষক আন্দোলনের সমর্থকদের গারদে পাঠানো হোক, সরব Kangana


যদিও সম্পর্কের ১০ বছর পর বিয়ের পরিকল্পনা করলেও, করোনার জন্য অনেককিছু হয়ত তাঁদের কাটছাট করা হতে পারে। দুই পরিবার একসঙ্গে বসেই বিয়ের, দিনক্ষণ স্থির করবেন বলেও জানান অঙ্কুশ হাজরা।