নিজস্ব প্রতিবেদন : টলিপাড়াতে লেগেছে রাজনীতির রং। কমবেশি প্রায় বেশিরভাগ তারকাই রাজনৈতিক দলে যোগ দিয়েছেন। কেউ গিয়েছেন BJP-তে, তো কেউ আবার TMC-তে। বিধানসভা নির্বাচনকে পাখির চোখ করে তারকারা যে যাঁর নিজ নিজ দলের হয়ে প্রচারও চালাচ্ছেন। এবার ভোট প্রচারে যোগ দিলেন সদ্য তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়া জনপ্রিয় টেলি তারকা দম্পতি নীল-তৃণা। (Trina Saha-Neel Bhattacharya)


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

শনিবার (২৭ মার্চ) প্রথম দফার নির্বাচন। তার আগে আজই ছিল (বৃহস্পতিবার) প্রচারের শেষ দিন। প্রচারের শেষ বিকেলে ছাতনা বিধানসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী শুভাশীষ বটব্যালের সমর্থনে রোড শো করলেন অভিনেতা নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। জনপ্রিয় টেলি তারকা নীল-তৃণাকে একবার সামনে দেখতে ছাতনায় মানুষের ঢল নামে। যদিও এদিন নির্দিষ্ট সময়ের থেকে প্রায় দু-ঘণ্টা দেরিতে রোড শো শুরু হয়। এই রোড শোকে ঘিরে এলাকার তৃণমূল কংগ্রেস কর্মী ও সমর্থকদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। ছাতনার বারবাকড়া মোড় থেকে শুরু হয়ে গোটা ছাতনা বাজার এলাকা পরিক্রমা করে এই রোড শো।


আরও পড়ুন-ইন্দাসে তৃণমূল প্রার্থী রুনু মেটের সমর্থনে রোড শো করলেন সাংসদ, অভিনেত্রী Nusrat



প্রসঙ্গত, গত ২০ মার্চ পার্থ চট্টোপাধ্যায়ের উপস্থিতিতে তৃণমূলে যোগ দেন জনপ্রিয় তারকা দম্পতি তৃণা সাহা (Trina Saha) ও নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। তৃণমূল কংগ্রেসে যোগ দেওয়ার পর এটাই ছিল নীল-তৃণার প্রথম রোড শো। 


আরও পড়ুন-ভোটে জিতলে মেয়ের চিকিৎসার ভার নেবেন, বিভীষণ হাঁসদার বাড়িতে গিয়ে বললেন Sayantika