ভোটে জিতলে মেয়ের চিকিৎসার ভার নেবেন, বিভীষণ হাঁসদার বাড়িতে গিয়ে বললেন Sayantika

 গত বছর নভেম্বর মাসে বাঁকুড়া সফরে এসে চতুরডিহি গ্রামের বিভীষণ হাঁসদার বাড়িতেই মধ্যাহ্ন ভোজ সেরেছিলেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 25, 2021, 06:56 PM IST
ভোটে জিতলে মেয়ের চিকিৎসার ভার নেবেন, বিভীষণ হাঁসদার বাড়িতে গিয়ে বললেন Sayantika

নিজস্ব প্রতিবেদন : প্রার্থী হিসাবে নাম ঘোষণার পর থেকেই জোর কদমে নির্বাচনী প্রচার চালাচ্ছেন তৃণমূলের তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় (Sayantika Banerjee)। বৃহস্পতিবার, প্রচারের ফাঁকেই স্থানীয় বিভীষণ হাঁসদার বাড়িতে হাজির হলেন সায়ন্তিকা। ভোট দেওয়ার আবেদনের পাশে সায়ন্তিকা বলেন, ভোটে জিতলে বিভীষণ হাঁসদার মেয়ের চিকিৎসার যাবতীয় দায়ভার গ্রহণ করবেন। গত বছর নভেম্বর মাসে বাঁকুড়া সফরে এসে চতুরডিহি গ্রামের বিভীষণ হাঁসদার বাড়িতেই মধ্যাহ্ন ভোজ সেরেছিলেন দেশের স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। 

বিভীষণ হাঁসদা জানান, গত বছর ৫ নভেম্বর, বাঁকুড়া সফরে এসে অমিত শাহ তাঁর বাড়িতেই মধ্যাহ্নভোজ সেরেছিলেন। তখন তাঁর ইচ্ছে ছিল হাই ব্লাড সুগারে আক্রান্ত মেয়ে রচনা হাঁসদার চিকিৎসার বিষয়ে অমিত শাহর সঙ্গে তিনি কথা বলবেন। কিন্তু সে সুযোগ মেলেনি। পরে অবশ্য তা নিয়ে শাসক-বিরোধী চাপানউতোর কম হয়নি। অভিযোগ, কখনও তৃণমূলের তরফে কলকাতায় নিয়ে গিয়ে, কখনও আবার বিজেপির তরফে দিল্লির AIIMS-এ নিয়ে গিয়ে রচনা হাঁসদার চিকিৎসার ব্যবস্থা করার আশ্বাস দেওয়া হয়। কিন্তু কোনো তরফেই বিষয়টি বেশি দূর এগোয়নি। এদিন প্রচারে এসে সেই বিভীষণ হাঁসদার বাড়িতেই হাজির হন বাঁকুড়ার তৃণমূল কংগ্রেসের তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়  (Sayantika Banerjee)

আরও পড়ুন-''মানুষকে বলতে এসেছি নিজের অধিকার ছিনিয়ে নিন'', কেশিয়াড়িতে বললেন মিঠুন

এদিন সায়ন্তিকা  (Sayantika Banerjee) ওই পরিবারে গিয়ে ভোট প্রার্থনা করেন। ভোটে জিতলে রচনার চিকিৎসা করানোর প্রতিশ্রুতি দেন তিনি। সায়ন্তিকা বলেন, ''বাঙালি আতিথেয়তা করতে জানে। যাঁরা এই বাড়িতে এসেছিলেন তাঁরা আতিথেয়তা পেয়েছেন। এখানে তাঁরা এসেছেন, আবার চলেও গেছেন। কিন্তু আমরা এই বাংলার মেয়ে। তাই এখানেই থাকব। অমিত শাহকে উদ্যেশ্যে করে সায়ন্তিকা বলেন, ''ওঁরা বয়সে বড়। ওঁদের কাছেও আমি আশির্বাদ চাইব।'' 

.