নিজস্ব প্রতিবেদন : রাজ্যজুড়ে ভোটের বাদ্যি বেজেছে। প্রচারের মঞ্চে নরমে গরমে যুদ্ধ চলছে TMC-BJP-র। তারই মাঝে রবিবার গঙ্গাবঙ্গে আয়োজিত দোল উৎসবে দেখা গেল একেবারে অন্য ছবি। সেখানে একসঙ্গে লেন্সবন্দি হলেন বিজেপির তিন তারকা প্রার্থী পায়েল সরকার, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, আর সঙ্গে তৃণমূল নেতা মদন মিত্র। দেখা গিয়েছে সদ্য তৃণমূলে যোগদানকারী অভিনেত্রী শ্রীতমা ভট্টাচার্যকেও। আর এটাই এখন নেটদুনিয়ার মূল আলোচ্য বিষয়। এমন ঘটনায় সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যেই ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র। যিনি কিনা আবার বহু আগে থেকেই বিজেপিতে রয়েছেন। নিজের দলেরই ৩ তারকা প্রার্থীকে একহাত নিয়েছেন রূপাঞ্জনা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পায়েল, তনুশ্রী, শ্রাবন্তীদের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে লম্বা পোস্টের ক্যাপশানে রূপাঞ্জনা লিখেছেন ''সত্যি ভাষা হারিয়ে ফেলেছি। বাকরুদ্ধ এই ছবি দেখার পর। স্লো ক্ল্যাপস!!'' রূপাঞ্জনা তাঁর পোস্টে প্রশ্ন তুলেছেন ''দলীয় কর্মীদের মনোবল ভাঙার অধিকার কে দিয়েছে? উচ্চতর নেতৃত্বের দৃষ্টি আকর্ষণ করছি।...''


আরও পড়ুন-পাঞ্জাবি পরে, গলায় গাঁদা ফুলের মালা ঝুলিয়ে ভোট প্রচারে Mir! কোন দলে যোগ দিলেন?



প্রকৃত ঘটনাটা কী? রবিবার একটি সংবাদ চ্যানেলের তরফে আয়োজিত দোলের অনুষ্ঠানেই হাজির হয়েছিলেন শ্রাবন্তী, পায়েল, তনুশ্রী, শ্রীতমা, দেবাংশু ভট্টাচার্য এবং মদন মিত্র। অনুষ্ঠানে মদন মিত্রদের জন্য 'খেলা হবে' গানটি যেমন বেজেছে, তেমনই শ্রাবন্তীদের জন্য বেজেছে 'রং দে তু মোহে গেরুয়া'। সঙ্গে বেজেছে মদন মিত্রের নিজের লেখা 'মোদী-শাহ কুমড়োর ঘ্যাঁট খা'। তবে এই দোল উৎসবের ছবি, মদন মিত্রের সঙ্গে শ্রাবন্তী, পায়েল, তনুশ্রীর সেলফি নেট দুনিয়ায় ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই বিতর্ক তৈরি হয়। যদিও তনুশ্রী, পায়েলদের কথায়, অনুষ্ঠানে কোনও রাজনীতির রং ছিল না, এটা ছিল নেহাতই রঙের উৎসব।


আরও পড়ুন-‘মুখ্যমন্ত্রীর জন্যও এতটা করি না, ঠাট্টা করছ!’ প্রচারে গিয়ে মেজাজ হারালেন Nusrat