পাঞ্জাবি পরে, গলায় গাঁদা ফুলের মালা ঝুলিয়ে ভোট প্রচারে Mir! কোন দলে যোগ দিলেন?

তবে কি মীরও এবার রাজনীতিতে?

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Mar 28, 2021, 08:41 PM IST
পাঞ্জাবি পরে, গলায় গাঁদা ফুলের মালা ঝুলিয়ে ভোট প্রচারে Mir! কোন দলে যোগ দিলেন?

নিজস্ব প্রতিবেদন :  রাজ্যজুড়ে এখন কান পাতলেই শোনা যাচ্ছে ভোটের বাদ্যি। ভীষণ ব্যস্ত রাজনৈতিক নেতা থেকে টলিপাড়ার তারকারা। ঠিক তখনই সাদা পাঞ্জাবি সঙ্গে জওহর কোটে সেজে হাজির অভিনেতা, কৌতুকশিল্পী মীর। গলায় আবার তাঁর ঝোলানো গাঁদা ফুলের মালা। কিছু বলবেন বলে মাইকের সামনে দাঁড়িয়ে রয়েছেন। শনিবার সকাল থেকেই মীরের পোস্ট করা এমনই ছবি নিয়েই শুরু হয়েছিল জোর চর্চা। তবে কি মীরও এবার রাজনীতিতে?

শনিবার মধ্যরাতেই সামনে এসেছে আসল সত্যি। আর জল্পনা মতোই ভোট প্রচারে দেখা গেল মীর আফসার আলি-কে। তাঁর গলায় শোনা গেল, ''আমি প্রতিশ্রুতি দিচ্ছি, যদি ভোটে জিতি, ৫ বছর পর আবার ফিরে আসবো, আপনাদের থেকে ভোট চাইতে।'' ভাবছেন তো আবার কেমন স্লোগান? কোন দলের হয়ে এমন স্লোগান দিলেন মীর? আপনিও কি confused?

আরও পড়ুন-‘মুখ্যমন্ত্রীর জন্যও এতটা করি না, ঠাট্টা করছ!’ প্রচারে গিয়ে মেজাজ হারালেন Nusrat

আজ থেকে ভোট শুরু... আর আজকেই মাঠে নামছে T.U.M.P.A. !  Confused??? Don’t be. রহস্য ফাঁস আজ রাতে... Mir Afsar Ali আর CONFUSED Picture. ~ একসাথে! #newsongalert #newvideo

Posted by Mir Afsar Ali on Friday, 26 March 2021

তাহলে একটু খোলসা করেই বলা যাক... । আসলে মীর 'টুম্পা' পার্টিতে নাম লিখিয়েছেন। ভাইরাল 'টুম্পা' নির্মাতা আরব, অরিজিৎ, ইন্দ্রনীলরা ভোটের মুখেই নতুন গান বেঁধেছেন। নাম 'কলির হোলি'। ভোট নিয়ে মজা করে তৈরি এই মিউজিক ভিডিয়োতেই নেতার চরিত্রে দেখা গিয়েছে মীর-কে। আর সেই ভিডিয়ো নিয়েই শনিবার মজার পোস্ট করেছিলেন কৌতুকশিল্পী। 

'কলির হোলি' গানটি লিখেছেন, সুর করেছেন এবং গেয়েছেন আরব দে। মিউজিক অ্যারেঞ্জমেন্ট ও মিক্সিংয়ে রয়েছেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। মিউজিক ভিডিয়োটির পরিচালনা ও সম্পাদনায় অরিজিৎ সরকার।

আরও পড়ুন-Filmfare 2021: মরণোত্তর সম্মান পেলেন ইরফান, সেরা অভিনেত্রী তাপসী, আর কে কী পেলেন দেখুন