নিজস্ব প্রতিবেদন : সালটা ২০১৪। ওই সালে নীতু সিং এবং জামাইবাবু ও পি সিংয়ের বিবাহবার্ষিকীর পার্টিতে দিদিদের সঙ্গে আনন্দে মেতে উঠেছিলেন সুশান্ত সিং রাজপুত। ভাইয়ের মৃত্য়ুর পর এবার পুরনো সেই স্মৃতিকে প্রকাশ করলেন প্রয়াত অভিনেতার ছোট দিদি শ্বেতা সিং কীর্তি। ২০১৪ সালে নীতু দিদির বিবাহবার্ষিকীর অনুষ্ঠানের স্মৃতি প্রকাশ করে আবেগতাড়িত হয়ে পড়েন শ্বেতা। সুশান্তের মৃত্যুর পর দিদিরা যে প্রতি পদক্ষেপে তাঁদের ভাইকে 'মিস' করেন, তা ফের প্রকাশ করলেন শ্বেতা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



আরও পড়ুন : রিয়ার সঙ্গে মাদকের লেনদেন? গোয়ার ব্যবসায়ী গৌরব আর্যকে ঘিরে বাড়ছে রহস্য


১৪ জুন ব্যান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের মৃত্যুর পর থেকেই জোরাল হচ্ছে খুনের তত্ত্ব। সুশান্তের মৃত্যুর পর সিবিআই তদন্তের দাবি করে উত্তাল হয়ে ওঠে প্রায় গোটা দেশ। মুম্বই পুলিস, বিহার পুলিস, এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের পর এবার সুশান্ত মামলার তদন্ত শুরু করে সিবিআই। গত সপ্তাহ থেকে মুম্বইতে থেকেই সুশান্ত মামলায় একের পর এক বয়ান রেকর্ড করছেন গোয়েন্দারা। 


আরও পড়ুন : ডার্কনেট-এর সঙ্গে যোগ! রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের NCB-র


এই মামলার অন্য সাক্ষীদের পাশাপাশি জোর কদমে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে প্রধান সন্দেহভাজন রিয়া চক্রবর্তীকে। ইতিমধ্যেই ২৫ ঘণ্টা টানা জিজ্ঞাসাবাদ করা হয়েছে রিয়াকে। তৃতীয়বারও রিয়াকে সিবিআই গোয়েন্দাদের সামনে বসে প্রত্যেকটি প্রশ্নের জবাব দিতে হবে। রিয়ার পাশাপাশি তাঁর ভাই সৌভিক চক্রবর্তীকেও জিজ্ঞাসাবাদ করছে সিবিআই। রিয়া এবং সৌভিকের পাশাপাশি সুশান্তের বাড়ির কর্মীদেরও জিজ্ঞাসাবাদ করছেন গোয়েন্দারা। তবে সুশান্তের বন্ধু বলে দাবি করা সন্দীপ সিংকে কবে ডিআরডিও গেস্ট হাউজে ডাকা হবে, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।


সিবিআইয়ের জিজ্ঞাসাবাদের মধ্যেই ফের রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে ফৌজদারি মামলা দায়ের করা হয়েছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে। রিয়ার পাশাপাশি তাঁর ভাইয়ের বিরুদ্ধেও মামলা দায়ের করেছে এনসিবি।