ওয়েব ডেস্ক : যৌন নির্যাতন নিয়ে কেন মুখ বন্ধ করে রাখেন বলিউড অভিনেত্রীরা? যৌন নির্যাতন নিয়ে সবার আগে মুখ খোলা উচিত বলিউড অভিনেত্রীদেরই। একটি সংবাদ চ্যানেলের সাক্ষাতকারে যৌন নির্যাতন নিয়ে কথা বলতে গিয়ে এমন মন্তব্যই করলেন কল্কি কোয়েচলিন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন : পিঠ খোলা পোশাকে 'কার্ভি' বেনাফসা 


তিনি বলেন, কাজ হারানোর ভয়ে অনেক সময়ই যৌন নির্যাতনের মত বিষয়গুলি নিয়ে অভিনেত্রীরা মুখ খোলেন না। ইন্ডাস্ট্রিতে যেভাবে নবাগতরা আসেন এবং লড়াই করে টিকে থাকেন, তাতে কাজ হারানোর ভয়েই ওইসব বিষয় নিয়ে তাঁরা কখনও মুখ খুলতে পারেন না বলেও মন্তব্য করেন পরিচালক অনুরাগ কাশ্যপের প্রাক্তন স্ত্রী কল্কি।


পরিচালক বা প্রযোজকদের ‘অত্যাচার’ সহ্য করেই কাজ করেন বলিউডের অভিনেত্রীরা। অত্যাচার সহ্য করার বিনিময়ে যদি কেরিয়ার গড়া যায়, সেই আশা ও আশঙ্কা থেকেই বলিউড অভিনেত্রীরা মুখ বন্ধ করে থাকেন, বলে মনে করেন কল্কি। তবে, ওই ধরনের ঘটনা বন্ধ করতে সবাইকে একযোগে এগিয়ে আসতে হবে বলেও স্পষ্ট জানান কল্কি কোয়েচলিন।


দেখুন সেই ভিডিও..


 



তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কয়েকবার যৌন হেনস্থা নিয়ে সরব হয়েছেন কল্কি। তাঁর পাশাপাশি বিদ্যা বালান, রাধিকা আপ্তে সহ বলিউডের আরও বেশ কিছু অভিনেত্রীও একাধিকবার যৌন হেনস্থার বিষয়ে সরব হয়েছেন।