জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সিনেমা দেখার পর অভিনেতার কলার ধরে কষিয়ে চড়! রীতিমতো আটকানো যাচ্ছিল না ওই মহিলাকে। কিন্তু এভাবে ওই অভিনেতাকে আক্রমণ করার কারণ জানলে অবাক হবেন আপনিও। ঘটনাটির ভিডিও ভাইরাল হয়েছে নেটপাড়ায়। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


'লাভ রেড্ডি' ছবিটি দেখার পরে ওই মহিলা তেলেগু অভিনেতা এনটি রামাস্বামীকে আক্রমণ করেন। ছবিতে রামাস্বামী প্রতিপক্ষের ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে দেখা গিয়েছে তিনি প্রধান দম্পতির জীবনে সমস্যা তৈরি করেছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার হায়দ্রাবাদের একটি প্রেক্ষাগৃহে, যেখানে ছবির কাস্টরা গিয়েছিলেন দর্শকদের সঙ্গে দেখা করতে। ঘটনার একটি ভিডিও এখন ভাইরাল হয়েছে যেখানে কাস্টকে সিনেমাটি দেখার এবং পছন্দ করার জন্য প্রেক্ষাগৃহে দর্শকদের ধন্যবাদ জানাতে দেখা যায়। তখনই সেই মহিলা রামস্বামীর দিকে ছুটে যান এবং তাকে চড় মারতে শুরু করেন। জানা যায়, সিনেমায় নায়ক নায়িকাদের জীবনে সমস্যা তৈরি করার জন্য উনি রামাস্বামীর উপর রেগে গিয়ে চড় মেরেছেন। 


 



আরও পড়ুন- Arifin Shuvoo Divorce: ঐশীর কারণেই আরিফিন-অর্পিতার ৮ বছরের দাম্পত্যের ইতি! বিস্ফোরক দাবি নায়িকার...


রামস্বামী নিজেও অবাক এবং হতবাক হয়েছিলেন কারণ তার সহ-অভিনেতা এবং প্রহরীরা তাকে রক্ষা করতে ছুটে আসেন। মহিলাটি ধাক্কাধাক্কি করতে থাকে, এমনকি তার কলার ধরে তাকে জিজ্ঞাসা করে যে কেন তিনি প্রধান দম্পতিকে কষ্ট দিয়েছেন।অভিনেতা অঞ্জন রামচন্দ্র এবং শ্রাবণী কৃষ্ণভেনি সিনেমায় প্রধান দম্পতির চরিত্রে অভিনয় করেছিলেন। তাঁরাও ওই মুহূর্তে ওখানেই উপস্থিত ছিলেন এবং রামস্বামীকে রক্ষা করার চেষ্টা করেন। 


আরও পড়ুন-Sudipta Chakraborty: মহিলাদের নিয়ে সান বাংলার নতুন গেম-শো "লাখ টাকার লক্ষ্মীলাভ", সঞ্চালনায় সুদীপ্তা চক্রবর্তী


যদিও নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় ঘটনাটির নিন্দা করেছে এবং রিল এবং বাস্তবের মধ্যে পার্থক্য বোঝার গুরুত্ব তুলে ধরেছে। তবে নেটপাড়ার একাংশর মতামত পুরো ঘটনাটি মঞ্চস্থ করা হয়েছে এবং এটি শুধুমাত্র একটি পিআর স্টান্ট।


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)