নিজস্ব প্রতিবেদন : বন্ধ হচ্ছে 'দ্য কপিল শর্মা শো'। কি ঝটকা লাগল তো শুনে? হ্যাঁ, এবার এমনই খবর পাওয়া যাচ্ছে একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের তরফে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা যাচ্ছে, ফেব্রুয়ারি মাসের দ্বিতীয় সপ্তাহ থেকেই বন্ধ হচ্ছে কপিলের শো।  ওই শোয়ের বেশ কিছু পরিবর্তন করে, ফের কয়েক মাসের মধ্যেই তা ফের নতুন করে এয়ার করা হবে। শোয়ের পরিকল্পনায় বেশ কিছু পরিবর্তনের পাশাপাশি আর বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ কারণ রয়েছে, টেলিভিশনের স্ক্রিন থেকে কয়েক মাসের জন্য কপিল শর্মা, চিঙ্কি মিঙ্কিদের বিদায় নেওয়ার। যদিও পরিকল্পনায় বদল ছাড়া কপিল শর্মা (Kapil Sharma) শোয়ের সাময়িক বন্ধের পিছনে আর কী কারণ রয়েছে, সে বিষয়ে খোলসা করে কিছু জানানো হয়নি চ্যানেলের তরফে।


আরও পড়ুন  : ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট Nusrat-র, প্রকাশ্যেই কটাক্ষ সাংসদ অভিনেত্রীকে


২০১৮ সালের ডিসেম্বর মাস থেকে শুরু হয় দ্য কপিল শর্মা শো। ক্রুষ্ণা অভিষেক, সুমনা চক্রবর্তী, কিকু সারদা, ভারতী সিংদের (Bharti Singh) নিয়ে জমজমাট এই শো দর্শকদের মন কেড়ে নেয়। সম্প্রতি এই কপিল শর্মা শোয়ের অন্যতম আকর্ষণ চিঙ্কি মিঙ্কি নামের যমজ বোন। যাঁদের গলায় কাপ্পু শর্মা শুনে হেসে ফেলেন আট থেকে আশির জনতা।


আরও পড়ুন  : ঝড়ের মাঝে শান্তি, প্রশ্ন উসকে নয়া স্টেটাস নুসরতের স্বামীর


এদিকে কপিল শর্মার স্ত্রী গিনি চাথরাথ দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা। আর কয়েকদিনের মধ্যেই কপিল, গিনির জীবনে দ্বিতীয় সন্তান হাজির হচ্ছে। ফলে সাময়িক বিরতির মাঝ কপিল গিনি এবং ছোট্ট সংন্তানকে আরও সময় দিতে পারবেন বলে মনে করা হচ্ছে।