ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট Nusrat-র, প্রকাশ্যেই কটাক্ষ সাংসদ অভিনেত্রীকে

বিভিন্ন ধরনের মন্তব্য করা হয় নুসরতকে দেখে 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 25, 2021, 11:35 AM IST
ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট Nusrat-র, প্রকাশ্যেই কটাক্ষ সাংসদ অভিনেত্রীকে
নুসরত জাহান

নিজস্ব প্রতিবেদন : ​স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে  সম্পর্কের টানাপোড়েনের জেরে বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে রয়েছেন নুসরত জাহান। কখনও নিখিলের সঙ্গে তাঁর মন কষাকষি নিয়ে খবর উঠে আসছে সামাজিক মাধ্যমে, আবার কখনও অন্য অভিনেতার সঙ্গে সম্পর্কের গুঞ্জন নিয়ে সরগরম হয়ে উঠছে পেজ থ্রির পাতা। সবকিছু মিলিয়ে টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রীকে নিয়ে বিভিন্ন সময় খবর প্রকাশ্যে উঠে আসতে শুরু করেছে। এবার সেই নুসরত জাহানকে নিয়ে ফের সরগরম হয়ে উঠল পেজ থ্রির পাতা। বিষয়টি খোলসা করেই বলা যাক তাহলে।

সম্প্রতি একটি ফটোশ্যুটের জন্য ক্যামেরার সামনে পোজ দেন নুসরত জাহান (Nusrat Jahan)। স্বভাবসিদ্ধ ভঙ্গিতে ফটোশ্যুটে ঝলসে ওঠেন নুসরত জাহান। তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রীর সেই ফটোশ্যুট দেখে একের পর এক মন্তব্য উঠে আসতে শুরু করে সামাজিক মাধ্যমে। কোথাও নুসরতের ভিডিয়ো দেখে কেউ 'জয় শ্রী রাম' বলে মন্তব্য করেন। কেউ আবার 'এইসব সাংসদদের জন্য মমতা (Mamata Banerjee) ডুবতে বসেছেন' বলে মন্তব্য করেন। কেউ আবার তাঁর সাংসদ পদ নিয়েও করেন কটাক্ষ। সবকিছু মিলিয়ে নুসরত জাহানের নয়া ফটোশ্যুট প্রকাশ্যে আসার পর থেকেই তা নিয়ে বিভিন্ন ধরনের সমালোচনা শুরু হয়ে যায়।

আরও পড়ুন  : জনপ্রিয় TikTok Star রফি শেখের মৃত্যু ঘিরে চাঞ্চল্য

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে যশ দাসগুপ্তের সঙ্গে ব্যক্তিগতভাবে তাঁর কী সম্পর্ক রয়েছে না রয়েছে, সে বিষয়ে তিনি কোনও মন্তব্য করবেন না। একজন অভিনেত্রী এবং সাংসদ হিসেবে তাঁর কাজের মূল্যায়ন করা হোক। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে যেন কোনও মন্তব্য না করা হয়, সে বিষয়ে স্পষ্ট জানিয়ে দেন নুসরত জাহান।

.