ঝড়ের মাঝে শান্তি, প্রশ্ন উসকে নয়া স্টেটাস নুসরতের স্বামীর

কী বলছেন নিখিল, প্রশ্ন করেন অনেকেই 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 25, 2021, 12:35 PM IST
ঝড়ের মাঝে শান্তি, প্রশ্ন উসকে নয়া স্টেটাস নুসরতের স্বামীর
নুসরত, নিখিল

নিজস্ব প্রতিবেদন : 'ঝড়ের মধ্যে শান্তি'। এবার এমনই একটি স্টেটাস শেয়ার করলেন নিখিল জৈন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করে, সেখানে ওই ক্যাপশন জুড়ে দেন নিখিল। যা দেখে অনেকেই বিভিন্ন ধরনের মন্তব্য করেন।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

নুসরতকে ছাড়াই সম্প্রতি হিমাচলে বেড়াতে যান নিখিল জৈন (Nikhil Jain)। পাহাড়ি রাজ্যে গিয়ে সেখান থেকে একের পর এক ছবিও শেয়ার করেন নিখিল। নুসরতকে ছাড়াই ছুটি কাটাচ্ছেন নিখিল। এমন ধরনের বিভিন্ন মন্তব্যে শোরগোল শুরু হয়ে যায় পেজ থ্রির পাতায়।

আরও পড়ুন  : ফটোশ্যুটের ভিডিয়ো পোস্ট Nusrat-র, প্রকাশ্যেই কটাক্ষ সাংসদ অভিনেত্রীকে

যদিও নিখিল এ বিষয়ে টু শব্দও করেননি। বেড়াতে বেরিয়ে একের পর এক ছবি শেয়ার করে, সেখানে বিভিন্ন ধরনের স্টেটাস শেয়ার করেন তিনি। এবারও তার অন্যথা হয়নি। নিজের ছবির সঙ্গে ঝড়, শান্তির মতো বেশ কয়েকটি শক্তিশালী শব্দ জুড়ে ক্যাপশন এঁটে দেন। নিখিলের ওই স্টেটাস দেখা মাত্র বিভিন্ন ধরনের প্রশ্ন উঠে আসতে শুরু করে সামাজিক মাধ্যমে। যার মধ্যে অন্যতম প্রশ্ন হল নুসরত (Nusrat Jahan) কোথায়?

আরও পড়ুন  : জনপ্রিয় TikTok Star রফি শেখের মৃত্যু ঘিরে চাঞ্চল্য

২০২০ সালের দুর্গা পুজোতেও একসঙ্গে নুসরত-নিখিলের ছবি উঠে আসে। দুর্গা পুজোর পর থেকে কী হল এই জনপ্রিয় জুটির সাংসারিক জীবনে, তা নিয়ে বিভিন্ন ঝরনের প্রশ্ন উঠে আসতে শুরু করে। জানা যায়, যশ দাসগুপ্তের সঙ্গে সম্পর্কের জেরেই নাকি নুসরত-নিখিলের সম্পর্কে ভাটা পড়েছে। যদিও নুসরতের পাশাপাশি নিখিলকেও এ বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি।

.