নিজস্ব প্রতিবেদন : অফিসে ঢোকার মুখে যশকে গোলাপ দিয়ে শুভেচ্ছা জানাতে যান পুলিস কর্মীরা। এমনটা দেখে কিছুটা অবাকই হন যশ। আর অফিসে নিজের ঘরে ঢুকতেই যশ দেখেন, স্ত্রী মিমি তাঁর জন্য একগুচ্ছ গোলাপ নিয়ে হাজির। 'SOS কলকাতা'র 'ঠিক ভুল ভুলে আমি' গানে এভাবেই ধরা পড়লেন মিমি ও যশ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবারই প্রকাশ পেয়েছে মিমি-যশ অভিনীত SOS কলকাতার গান 'ঠিক ভুল ভুলে আমি'। গানটি লিখেছেন ও সুর দিয়েছেন প্রতীক কুণ্ডু। গানটি গেয়েছেন অন্বেষা দত্তগুপ্ত। গোটা গানে ধরা পড়েছে অভিনেতা যশ দাশগুপ্ত ও মিমি চক্রবর্তীর রসায়ন। ছবিতে অ্যান্টি টেররিজ়ম স্কোয়াডের অফিসারের ভূমিকায় যশ দাশগুপ্তকে দেখা যাবে। আর মিমি হয়েছেন যশের স্ত্রী।


আরও পড়ুন-ব্লাউজের সঙ্গে ম্যাচিং করে মাস্ক বানিয়ে নেব, ওটাই স্টাইল : দেবলীনা কুমার



আরও পড়ুন-গুলদস্তা ট্রেলার: 'ডলি বাগরি'র বেশে অনবদ্য স্বস্তিকা, নজর কাড়লেন দেবযানী, অর্পিতা


গানটি টুইটারে শেয়ার করে যশ লিখেছেন, ভালোবাসাই জীবন, আর মিমি চক্রবর্তী ও আমার এবছরের লাভ অ্যানথেম 'ঠিক ভুল ভুলে আমি'। যশের করা টুইটটি রিটুইট করেছেন মিমি।



এনা সাহার প্রযোজনা সংস্থা জারেক এন্টারটেইনমেন্ট ও প্রত্যুষ প্রোডাকশনের যৌথ প্রযোজনায় এবছর পুজোতেই মুক্তি পাচ্ছে 'SOS KOLKATA'। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ছবির টিজার।  সাংসদ হওয়ার পর এই ছবিতেই প্রথমবার একসঙ্গে দেখা যেতে চলেছে মিমি চক্রবর্তী ও নুসরত জাহানকে। পরিচালক অংশুমান প্রত্যুষের এই ছবিতে মিমি, নুসরতের বিপরীতে দেখা যাবে যশ দাশগুপ্তকে। প্রযোজনার পাশাপাশি ছবিতে অভিনয়ও করেছেন এনা সাহা। ছবিতে রয়েছেন শান্তিলাল মুখোপাধ্যায়, রাজকুমার পাত্র সহ আরও অনেকেই।


আরও পড়ুন-'রাত পোহালে', 'ড্রাকুলা স্যার'-এর গানে উঠে এল অনির্বাণ-মিমির রসায়ন