গুলদস্তা ট্রেলার: 'ডলি বাগরি'র বেশে অনবদ্য স্বস্তিকা, নজর কাড়লেন দেবযানী, অর্পিতা

 অবাঙালি 'সেলস গার্ল'-এর ভূমিকায় সকলকে চমকে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 7, 2020, 08:44 PM IST
গুলদস্তা ট্রেলার: 'ডলি বাগরি'র বেশে অনবদ্য স্বস্তিকা, নজর কাড়লেন দেবযানী, অর্পিতা

নিজস্ব প্রতিবেদন : নাম ডলি বাগরি, ঘুরে ঘুরে 'রূপ কেয়ার'-এর জিনিসপত্র বিক্রি করাই তাঁর পেশা। হ্যাঁ, ঠিকই ধরেছেন ডলি বাগরি পেশায় সেলস গার্ল। পরনে সিন্থেটিক শাড়ি, হাতে ঝোলা ব্যাগ, চুলেও তাঁর পাক ধরেছে। বাঙালি নয়, এভাবেই অবাঙালি 'সেলস গার্ল'-এর ভূমিকায় সকলকে চমকে দিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বুধবার মুক্তি পাওয়া গুলদস্তার ট্রেলারে এভাবেই ধরা দিলেন তিনি।

তবে শুধু স্বস্তিকা নয়, 'গুলদস্তায়' শ্রীরূপার চরিত্রে নজর কাড়লেন অর্পিতা চট্টোপাধ্যায়। শ্রীরূপার স্বামী অর্ণবের ভূমিকায় দেখা গেল ঈশান মজুমদারকে। গুলদস্তার ট্রেলারে উঠে এল শ্রীরূপা ও অর্ণবে অসুখী সংসারের গল্প। অন্যদিকে রেণুর ভূমিকায় ধরা দিলেন দেবযানী চট্টোপাধ্যায়। তাঁর স্বামী ধ্রুব ও ছেলে টুকাই-এর ভূমিকায় রয়েছেন অভিজিৎ গুহ ও অনুভব কাঞ্জিলাল। রেণুকে অবশ্য 'গুলদস্তা'র ট্রেলারে তুলনামূলক সুখী গৃহিনীর ভূমিকাতেই দেখা গেল। শুধু যত গণ্ডোগোল রেণুর ছেলে আর অসুস্থ শাশুড়িমাকে নিয়ে। ছবির গল্প যে ডলি, রেণু ও শ্রীরূপাকে মিলিয়ে দেবে তেমন ইঙ্গিতই মিলল 'গুলদস্তা'র ট্রেলারে।

আরও পড়ুন-হারিয়ে যাওয়া সন্তানকে ফিরে পেতে মরিয়া কোয়েল! ঘনীভূত 'রক্তরহস্য'

আরও পড়ুন-৭১-এর আন্দোলন, 'ড্রাকুলা স্যার' অনির্বাণ, রহস্য জিইয়ে রেখেই প্রকাশ্যে ছবির ট্রেলার

প্রসঙ্গত, 'গুলদস্তা' ছবিটির প্রযোজনা করেছে প্রযোজনা করেছে রূপ প্রোডাকশন অ্যান্ড এন্টারটেইনমেন্ট। প্রসঙ্গত 'অব্যক্ত'র পর 'গুলদস্তা' অর্জুন দত্তর দ্বিতীয় ছবি। ২১ অক্টোবর মুক্তি পাচ্ছে 'গুলদস্তা' ছবি। প্রসঙ্গত, এবছর ২৪ এপ্রিল মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির তবে করোনা মহামারীর কারণেই ছবির মুক্তি পিছিয়ে যায়।