নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের সঙ্গে হওয়া চুক্তিপত্র মুম্বই পুলিসের কাছে জমা করল যশরাজ ফিল্মস। পুলিসের নির্দেশ মত। শনিবার বান্দ্রা থানায় যশরাজ ফিল্মসের তরফে এই চুক্তিপত্র জমা করা হয়। মুম্বই পুলিশের জোন-৯-এর ডিসিপি অভিষেক ত্রিমুখে জানান, ''সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় তদন্তকারী অফিসারের কাছে যশরাজ ফিল্মস চুক্তিপত্র জমা দিয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।''


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গত বৃহস্পতিবার, যশরাজ ফিল্মসকে তাঁদের সঙ্গে সুশান্তের হওয়া চুক্তিপত্র দাখিল করতে বলে পুলিস। সেই মতোই শনিবার সেটি জমা দেওয়া হয়।


আরও পড়ুন-সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে দায়ের হল মামলা



প্রসঙ্গত  যশরাজ ফিল্মসের প্রযোজনায় সুশান্ত দুটি ছবিতে কাজ করেছিলেন। যার মধ্যে ছিল ২০১৩ সালে মুক্তি পাওয়া 'শুদ্ধ দেশি রোম্যান্স', অন্যটি হল (২০১৫) 'ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী'। জানা যায়, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে যশরাজ ফিল্মসের তিনটি ছবি করার চুক্তি হয়েছিল। পরবর্তীকালে শেখর কাপুর পরিচালিত 'পানি' যেটির কথা কান ফিল্ম ফেস্টিভ্যালে ঘোষণা করা হয়েছিল। সেই 'পানি' ছবিটিও যশরাজ ফিল্মেসের প্রযোজনায় হওয়ার কথা ছিল বলে শোনা যায়। যদিও পরে সেটির কাজ বন্ধ রাখা হয়েছিল। এদিকে ইচ্ছাকৃতভাবে 'পানি' প্রজেক্ট ঝুলিয়ে রেখে যশরাজফিল্ম সুশান্তকে আর অন্য কোনও প্রযোজনা সংস্থার ছবিতে সই করতে দিচ্ছিলেন না বলেও অভিযোগ উঠেছে। এই কারণেই নাকি সুশান্তের হাতছাড়া হয় 'গোলিয়োঁ কী রাসলীলা রাম-লীলা ' ও 'বেফিকরে'র মত ছবি। এই বিষয় নিয়ে সুশান্তের সঙ্গে যশরাজ ফিল্মসের বচসা বাঁধে বলেও জানা যায়। এমনকি আদিত্য চোপড়ার প্রযোজনা সংস্থার কারণে সুশান্তের হাত থেকে ৭টি ছবি হাতছাড়া হয়ে যায়। তাতেই সুশান্ত মানসিকভাবে ভেঙে পড়েন বলে একটি সূত্রের দাবি।


প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর 'পানি'র পরিচালক শেখর কাপুরের একটি টুইট ঘিরে জল্পনা শুরু হয়। অনেকেই সোশ্যাল মিডিয়ায় শেখর কাপুরকে মুখ খুলতে অনুরোধ করেন।


আরও পড়ুন-''সুশান্তের ভক্তদের সঙ্গে খারাপ ব্যবহার করবেন না, ওদের আবেগটা বুঝুন'', আর্জি সলমনের