YouTuber Armaan Malik, Pregnancy, জি ২৪ ঘন্টা ডিজিট্যাল ব্যুরো : দুই স্ত্রী পায়েল ও কৃতিকা। তাঁরা আবার স্বামীর সঙ্গে একসঙ্গে একই বাড়িতে থাকেন। ব্যক্তিটি হলেন ইউটিউবার, ভ্লগার আরমান মালিক। তিনিই প্রথমে পায়েল এবং পরে তাঁর বান্ধবী কৃতিকাকে বিয়ে করেছেন। আর এই মুহূর্তে একইসঙ্গে আরমানের দুই স্ত্রীই অন্তঃসত্ত্বা। আর একথা সোশ্যাল মিডিয়ায় নিজেই ভাগ করে নিয়েছেন আরমান মালিক। অদ্ভুত ঘটনা হলেও সত্যি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

'আমার পরিবার' ক্যাপশানে দুই অন্তঃসত্ত্বা স্ত্রী এবং এক ছেলের সঙ্গে ছবি পোস্ট করেছেন আরমান মালিক। যেখানে আরমানকে কমলা রঙের টি-শার্টে দুই স্ত্রীর কাঁধে হাত রেখে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। আর তাঁর দুই স্ত্রী কৃতিকা ও পায়েল একই ধরনের জাম্পস্যুট পরে বেবি বাম্পে হাত রেখে দাঁড়িয়ে রয়েছেন। সামনে জর্ডান ২৩ লেখা সবুজ রঙের জার্সি পরে দাঁড়িয়ে রয়েছে আরমান মালিকের ছেলে চিরায়ু মালিক। যদিও এভাবেই দুই স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর মোটেও ভালোভাবে নেননি নেটিজেনরা। তীব্র ট্রোলের মুখে পড়তে হয়েছে আরমানকে।


আরও পড়ুন-সুশান্তের সেই ফ্ল্যাটে ঝুলছে 'ফর রেন্ট বোর্ড', আসছেন না কেউ...



আরও পড়ুন-দীর্ঘ প্রসব যন্ত্রণার পর ভামিকার জন্ম, হাসপাতালে বিরাটের সেই ছবি দিলেন অনুষ্কা...


প্রসঙ্গত, ২০১১ সালে পায়েলের সঙ্গে বিয়ে হয় আরমান মালিকের। তাঁদেরই ছেলে নাম চিরায়ু মালিক। পরবর্তীকালে স্ত্রী পায়েলের কাছের বান্ধবী কৃতিকাকে বিয়ে করেন আরমান। এরপর তাঁরে একসঙ্গে হায়দরাবাদে থাকে। তাঁদের সুখী সংসার বলেই দাবি করেন আরমান মালিক। ইনস্টাগ্রামে আরমানের অনুগামী ১৫ লক্ষ। আর ইউটিউবে আরমানের ফলোয়ারের সংখ্যা ২০ লক্ষ। যাঁরা তাঁদের অনুসরণ করেন, তাঁরা এই মালিক পরিবার সম্পর্কে ওয়াকিবহাল। তাই আরমানের দুই স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবরে কেউ লিখেছেন, 'আপনি দেখছি কৃতিকাকে বেশি ভালোবাসেন, কারণ পায়েলের থেকে ওঁর সঙ্গেই বেশি পোস্ট করেন।' আবার কেউ লিখেছেন 'আপনি তো দেখছি মশাই গোটা একটা ফুটবল টিম বানিয়ে ফেলবেন।' কারোর কটাক্ষ 'কীকরে যে লোকজন এধরনের মানুষকে সমর্থন করেন কে জানে!' কেউ ভবিষ্যৎবাণী করে লিখেছেন, 'মনে হচ্ছে পায়েল দি-র ছেলে হবে আর কৃতিকার মেয়ে।' 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)