নিজস্ব প্রতিবেদন: নারকেলডাঙার পরিত্যক্ত ফ্ল্যাট থেকে উদ্ধার হল কিশোরীর রক্তাক্ত দেহ। পুলিস তাঁকে নিয়ে যায় হাসপাতালে। এখন ওই কিশোরী ন্যাশনাল মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন। তাঁর অবস্থা সঙ্কটজনক। রাখা হয়েছে আইসিইউ-তে। ধর্ষণ করে মারধর করা হয়েছে কিনা, খতিয়ে দেখছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বৃহস্পতিবার সন্ধেয় নারকেলডাঙার আবাসনের একটি পরিত্যক্ত ফ্ল্যাটে রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন এক কিশোরী। তাঁর বয়স ১৮-র কাছাকাছি। পড়শিরা খবর দেন থানায়। পুলিস গিয়ে ওই কিশোরীকে উদ্ধার করে। তাঁকে উদ্ধার করে পাঠানো হয় ন্যাশনাল মেডিক্যাল কলেজ। অচেতন অবস্থায় উদ্ধার ওই কিশোরীর পাশে দু-একটা মদের বোতল পড়েছিল। পুলিসের ধারণা, মাদক খাইয়ে ওই কিশোরীর উপরে অত্যাচার করা হয়। প্রাথমিকভাবে খুনের চেষ্টা ধারায় অভিযোগ আনা হয়েছে। ওই কিশোরীকে ধর্ষণ করা হতে পারে বলে সন্দেহ করা হচ্ছে। তবে তা শারীরিক পরীক্ষার পরই বলা সম্ভব। আপাতত তাঁকে সুস্থ করে তোলার চেষ্টা চলছে। ওই কিশোরীর অবস্থা সঙ্কটজনক। তাঁকে রাখা হয়েছে হাসপাতালের আইসিইউ-তে।                  


দিন কয়েক আগে ওই কিশোরীকে এক ব্যক্তির সঙ্গে দেখা গিয়েছিল। সে-ই তাঁকে মারধর করে থাকতে পারে বলে মনে করছে পুলিস। ওই ব্যক্তির খোঁজ চলছে। 


আরও পড়ুন- বাংলায় বিজেপিকে এনেছিল TMC, বিজেপি-কং আঁতাঁত অভিযোগের পাল্টা অধীরের