জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভয়াবহ ঘটনা গল্ফগ্রিনে। পুলিসের মারে যুবকের মৃত্যুর অভিযোগ। অভিযোগ গল্ফগ্রিন থানার বিরুদ্ধে। থানা থেকে আসা দুই পুলিস কর্মী বাড়ি থেকে ওই যুবককে ডেকে নিয়ে যায়। পরিবারের তরফে জানানো হয়েছে কী কারনে ওই যুবককে ডেকে নিয়ে যাওয়া হয় তা জানানো হয়নি। থানা থেকে আসা দুই পুলিস কর্মী বাড়ি থেকে যুবককে ডেকে নিয়ে যায়। এরপর বাড়ির কাছে ছেড়ে দিয়ে যায়। পরিবারের অভিযোগ ডেকে নিয়ে গিয়ে ওই যুবককে মারধোর করা হয়। পুলিস বলে দেয় কোথাও জানালে ফল ভালো হবে না। পরিবারের লোক সেই ভয়ে যুবককে শিশুমঙ্গল হাসপাতালে ইমারজেন্সিতে দেখিয়ে বাড়িতে নিয়ে চলে আসে। পরশু রাতে ওই যুবকের মারা যায়। সারা শরীরে মারের আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানানো হয়েছ। শুক্রবার যুবকের দেহের ময়না তদন্ত হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দুই পুলিসকর্মীর বিরুদ্ধে থানায় অভিযোগ করেছে পরিবার। পরিবারের আরও অভিযোগ ওই যুবক অপরাধী কিনা তা না জেনেই তাঁকে ধরে নিয়ে যায় ওই পুলিসকর্মীরা। ওই যুবকের বিরুদ্ধে কোনও অভিযোগ নেই বলেও দাবি করেছেন তাঁর পরিবার।


ওই যুবকের দিদি জানিয়েছেন ব্যাথা সহ্য করতে না পেরে মৃত্যু হয়েছে ওই যুবকের। তিনি আরও জানিয়েছেন পুলিসের মারে ওই যুবকের শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত সৃষ্টি হয়। শরীরের বিভিন্ন জায়গা চামরা উঠে যায় এবং রক্ত জমে যায় বলেও দাবি করেছেন তিনি। তিনি আরও জানিয়েছেন ওই যুবককে মারার পরে পুলিস জানায় যে তাঁকে ভুল করে মারা হয়েছে। ওই যুবককে হুমকিও দেওয়া হয় যাতে সে এই বিষয়ে মুখ না খোলে। বাইরে এই বিষয় কথা বললে আরও মারার এবং বিভিন্ন মামলায় ফাঁসিয়ে দেওয়া হবে বলে হুমকি দেওয়া হয় বলেও জানিয়েছেন ওই যুবকের দিদি।


আরও পড়ুন: Arpita Mukherjee, Exclusive: ৮ দিনেই ৩০ এলআইসি! বিমায় ৮১ লক্ষ টাকা বিনিয়োগ অর্পিতার


যদিও কোন অভিযোগ সত্যি এবং কোনটা নয় তা এখনও জানা যায়নি। অন্যদিকে পুলিসের তরফে জয়েন্ট সিপি ক্রাইম জানিয়েছেন ওই যুবকের বাড়ি থেকে বেরন এবং ফিরে আসার যে সময় পরিবার জানিয়েছে সেই সময় সঠিক নয়। ওই যুবককে থানায় কিছুক্ষণের জন্য ডাকা হয় এবং এরপরে সুস্থ অবস্থায় তাঁকে থানা থেকে ছেড়ে দেওয়া হয় বলেও জানিয়েছেন তিনি। অন্যদিকে মৃত যুবকের দিদির দাবি, অন্য কাউকে ধরে আনতে গিয়ে তাঁকে ধরে নিয়ে যায় পুলিস। নিজদের ভুল বুঝতে পারলেও এই সময়ের মধ্যেই তাঁর উপর থার্ড ডিগ্রি অত্যাচার হয়েছে বলে অভিযোগ করা হয়েছে মৃত যুবকের পরিবারের তরফে। পরিবারের আরও অভিযোগ সেই অত্যাচারের পরে আপাতভাবে সুস্থ কিন্তু টালমাটাল অবস্থায় শরীরে প্রচুর ক্ষত নিয়ে ফিরে আসে ওই যুবক।


দুই অভিযোগের মধ্যে প্রকৃত ঘটনা কোনটা তা তদন্ত সাপেক্ষ বিষয়। পুলিসের তরফে আশ্বাস দেওয়া হয়েছে এই ঘটনার পুঙ্খানুপুঙ্খ্য তদন্ত করা হবে।  


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)