প্রবীর চক্রবর্তী: সন্দেশখালিতে এবার অভিষেক বন্দ্যোপাধ্যায়! কবে? আগামী ১০ মার্চের মধ্যে সন্দেশখালিতে সভা করবেন তিনি। সূত্রের খবর তেমনই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Sandeshkhali | Abhishek Banerjee: '১০ দিনের মধ্যে গ্রেফতার হবে শেখ শাহাজাহান', ঘনিষ্ঠমহলে দাবি অভিষেকের!


সন্দেশখালিকাণ্ডে শিবু হাজরা, উত্তর সর্দার গ্রেফতার করেছেন পুলিস। কিন্তু শেখ শাহাজাহান কোথায়? কেন গ্রেফতার করা হচ্ছে না? স্থানীয় বাসিন্দারা যখন ক্ষোভে ফুঁসছেন, তখন তৃণমূলকে কাঠগড়ায় তুলেছে বিরোধীরা।


সূত্রের খবর, ঘনিষ্ঠমহলে অভিষেক বলেছেন, 'শেখ শাহাজাহানকে গ্রেফতারের ক্ষেত্রে অন্তরায় হয়ে দাঁড়িয়েছে আদালতই! সন্দেশখালিকাণ্ডে কখনও সিবিআই, কখনও ইডি তো কখনও যৌথ দায়িত্ব দেওয়া হচ্ছে। মামলাটি এখন ডিভিশন বেঞ্চে বিচারাধীন। আদালত রায় ঘোষণা না করা পর্যন্ত তদন্ত করতে পারছে পুলিস'। তাঁর মতে, 'আদালত যদি রাজ্য পুলিসকে দায়িত্ব দেয়, তাহলে ১০ দিনের মধ্যে গ্রেফতার হবে শেখ শাহাজাহান'। এবার সন্দেশখালি যাবেন তিনি নিজেই।


এদিকে সন্দেশখালিকাণ্ডে সুর চড়াচ্ছে বিজেপিও। শেখ শাহাজাহানের গ্রেফতারির দাবিতে এবার ধরনা কর্মসূচি ঘোষণা করলেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর মতে, 'এই সভার(অভিষেকের সভা) উদ্দেশ্য শেখ শাহাজাহানদের রক্ষা করা। শেখ শাহাজাহানকে যদি রক্ষা করা যায়, তাহলে আগামী ভোটে তৃণমূলকে ভোট লুঠ করতে সাহায্য করবে'। সঙ্গে হুঁশিয়ারি, লোকসভা ভোট আসছে। তৃণমূল কংগ্রেস যদি ভাবে ভোট লুঠ করবে, কেন্দ্রীয় বাহিনী থাকবে এত সহজ হবে না'।


আরও পড়ুন:  Mamata Banerjee: 'পঞ্জাবি পাগড়ি পরে বলে তুমি তাঁকে খালিস্তানি বলে দেবে'!



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)