নিজস্ব প্রতিবেদন: এবার রোড-শো খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) বিধানসভায় এলাকায়! বাদ যাবে না উত্তর কলকাতাও। ভোটের নির্ঘণ্ট ঘোষণার হওয়ার পর ফের রাজ্যে আসছেন অমিত শাহ (Amit Shah)। সূত্রের খবর তেমনই।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

একুশে বাংলায় বিধানসভা ভোট ৮ দফায়। একাধিক জেলা, এমনকী কলকাতায়ও দফায় দফায় হবে ভোটগ্রহণ। যাবতীয় জল্পনায় ইতি টেনে অবশেষে নির্ঘণ্ট ঘোষণা করল কমিশন (Election Commission)। তৃণমূল (TMC) সুপ্রিমোর পাল্টা প্রশ্ন, 'বাংলায় কেন ৮ দফায় ভোট? কাকে সুবিধায় করে দেওয়ার জন্য ৮ দফায় ভোট? এগুলি কি নরেন্দ্র মোদী (PM Modi), অমিত শাহের (Amit Shah) কথায় হয়েছে'? কমিশনের সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন তুলতে গিয়ে যাঁর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন মমতা (Mamata Banerjee), মার্চের শুরুতেই সেই অমিত শাহ (Amit Shah) আবার আসছেন বাংলায়। সূত্রের খবর, এবার শাহের কর্মসূচি থাকবে মূলত কলকাতাতেই। ৩ মার্চ দক্ষিণ কলকাতার রাসবিহারী মোড় থেকে রবীন্দ্রসদন পর্যন্ত রোড-শো করবেন তিনি। যাত্রাপথের ব্যপ্তি খুব বেশি নয়। কিন্তু ঘটনা হল, যে এলাকার উপর দিয়ে এই রোড-শো হবে, সেই এলাকার একটি বড় অংশই মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) বিধানসভা কেন্দ্র ভবানীপুরের মধ্যে পড়ে। এর আগের দিন  অর্থাৎ ২ মার্চ আরও একটি রোড-শো হবে উত্তর কলকাতায়। 


আরও পড়ুন: এত কোকেন কলকাতায় আগে উদ্ধার হয়নি, Pamela-কাণ্ডের শিকড় খুঁজতে তিনটি রাজ্যে গেল পুলিসের দল


অমিত শাহ কলকাতা থাকাকালীনই আবার মালদহের জনসভা করবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী সেখানেও যেতে পারেন বলে খবর। উল্লেখ্য, গত ১৮ ফ্রেরুয়ারি একদিনের সফরে বাংলায় এসেছিলেন শাহ। সেবার কাকদ্বীপে কলকাতা জোনের রথযাত্রার সূচনা-সহ একাধিক কর্মসূচি ছিল তাঁর। মধ্যাহ্নভোজ সেরেছিলেন উদ্বাস্তু পরিবারে।