এত কোকেন কলকাতায় আগে উদ্ধার হয়নি, Pamela-কাণ্ডের শিকড় খুঁজতে তিনটি রাজ্যে গেল পুলিসের দল

এবার কলকাতা ও শহরে বাইরেও বিভিন্ন জায়গায় Cctv Footage খতিয়ে দেখছে পুলিস।

Updated By: Feb 26, 2021, 09:01 PM IST
এত কোকেন কলকাতায় আগে উদ্ধার হয়নি, Pamela-কাণ্ডের শিকড় খুঁজতে তিনটি রাজ্যে গেল পুলিসের দল

নিজস্ব প্রতিবেদন- কোকেন কাণ্ডে ধৃত বিজেপি যুব মহিলা মোর্চা নেত্রী পামেলা গোস্বামী (Pamela Goswami) বারবার দাবি করেছেন, রাকেশ সিং তাঁকে ফাঁসিয়েছেন। পামেলা এদিন আরও দাবি করেন, রাকেশের ছেলেও তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রে সামিল ছিল। পামেলার দাবি, 'ঘনিষ্ঠতা'য় বাধা দেওয়ায় তাঁকে শারীরিক নিগ্রহ পর্যন্ত করেন রাকেশ সিং। মাদক-কাণ্ডের একাধিক যোগ খুঁজতে নেমেছে কলকাতা পুলিস (Kolkata police) থেকে শুরু করে গোয়েন্দা বিভাগ। শুক্রবার রাকেশ সিংয়ের (Rakesh Singh) বাড়িতে তল্লাশি চালিয়েছে কলকাতা পুলিস। আর এবার কলকাতা ও শহরে বাইরেও বিভিন্ন জায়গায় Cctv Footage খতিয়ে দেখছে পুলিস।

কলকাতায় এর আগে এত পরিমাণ কোকেন উদ্ধার হয়নি কখনও। তাই এই ঘটনাকে পুলিস বাড়তি গুরুত্ব দিচ্ছে। বিজেপি নেত্রীর সঙ্গে আর কাদের মাদক-কাণ্ডে যোগাযোগ রয়েছে সেই সূত্র খুজতে চাইছে পুলিস। বিজেপি নেতা অনুপম হাজরা (Anupam Hazra) এবং শঙ্কুদেব পণ্ডার (Sankudeb Panda) কাছেও জিজ্ঞাসাবাদের জন্য নোটিশ পাঠিয়েছে কলকাতা পুলিসের গোয়েন্দা বিভাগ। 

আরও পড়ুন-  Rakesh-এর বাড়িতে ফের তল্লাশি, 'ফাঁসানোর চক্রান্ত চলছে', Pamela-কে সতর্ক করেন এক পরিচিত

রাকেশ সিংয়ের বাড়ির পাশেই তাঁর কর্মচারীদের বিল্ডিংয়েও শুক্রবার তল্লাশি চালায় পুলিস। জানা গিয়েছে, মাদক-কাণ্ডে যোগ থাকতে পারে সন্দেহে পুলিস প্রায় এক ডজন সন্দেহভাজনকে জেরা ও শারীরিক পরীক্ষা করেছে। আরও জানা যাচ্ছে, এই কাণ্ডের শিকড় খুঁজে বের করতে তিনটি রাজ্যে তদন্তের জন্য গিয়েছে কলকাতা পুলিসের দল। বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্যও পুলিসের হাতে এসেছে বলে জানা যাচ্ছে।