নিজস্ব প্রতিবেদন: তাঁর সঙ্গে সদ্য বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) সম্পর্ক বরাবরই নরমে-গরমে। একাধিকবার বাকবিতণ্ডায় জড়িয়েছেন দু'জনে। আগে রেখে ঢেকে কটাক্ষ করলেও, এবার তৃণমূলে যোগ দেওয়া প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে আর রেয়াত করলেন না দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সরাসরি 'রাজনৈতিক পর্যটক' বলে কটাক্ষ করলেন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কেন্দ্রীয় মন্ত্রিসভা থেকে বাদ পড়ার পরই দলের সঙ্গে বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) দূরত্ব তৈরি হয়। ৩১ জুলাই বাবুল সুপ্রিয় রাজনীতি থেকে সন্ন্যাসের ঘোষণা করেন। এরপর বিজেপির শীর্ষ নেতৃত্ব তাঁকে বোঝানোর চেষ্টা করলেও কোনও লাভ হয়নি। ১০ অগাস্ট ভবানীপুরে স্টার ক্যাম্পেনারের তালিকায় বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) নাম প্রকাশ করে বিজেপি। কিন্তু Zee ২৪ ঘণ্টাকে বাবুল জানান, তিনি প্রচারে অংশ নেবেন না। গত দেড় মাস ধরে আসানসোলের সাংসদের পরবর্তী পদক্ষেপ নিয়ে রাজনৈতিক মহলে নান জল্পনা তৈরি হয়। যার অবসান হয় শনিবার। রাজনৈতিক সন্ন্যাস ভুলে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhishek Banerjee) হাত ধরে তৃণমূলে যোগ দেন বাবুল সুপ্রিয় (Babul Supriyo)। 


আরও পড়ুন: ICore Chit Fund Case: পার্থ চট্টোপাধ্যায়ের পর Manas Bhunia-কে CBI তলব


এরপরই গেরুয়া শিবির থেকে বাবুলকে তীব্র আক্রমণ শুরু হয়। রবিবারও যা বজায় রাখলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। তিনি বলেন, "রাজনীতি এখন মোহনবাগান-ইস্টবেঙ্গলের মতো হয়ে গিয়েছে। দু-একজন চলে গেলে তাতে দলের কোনও অসুবিধা হয় না। ভোটের আগে হাজার হাজার লোক তৃণমূল ছেড়ে চলে এসেছিল। তাতে তৃণমূল হারেনি। যাদের উপর দল দাঁড়িয়ে আছে তাদের দেখা যায় না। তাদের রক্ত, ঘামের জোরেই দল চলছে। দল চলবে।" এমনকী, প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীকে 'রাজনৈতিক পর্যটক' বলেও তোপ দাগেন তিনি।


আরও পড়ুন: Nabanna: কোনও বন্ধক নয়, রাজ্য গ্যারান্টার, স্টুডেন্ট ক্রেডিট কার্ডের বিষয়ে কড়া নবান্ন


এর আগে বাবুল সুপ্রিয় রাজনীতি ছাড়ার ঘোষণা করলেও তাঁকে আক্রমণ করেন দিলীপ ঘোষ Dilip Ghosh)। পাল্টা কটাক্ষে তিনি বলেন, "কে রাজনীতি করবেন, কখন ছাড়বেন, তা আমি বলতে পারব না৷ মাসির গোঁফ হলে মেসো বলব না মাসি বলব আগে গোঁফ বেরোক তার পরে বলব৷" পাল্টা তোপ দাগেন বাবুলও। দিলীপের মন্তব্যকে Uncouth’ অর্থাৎ 'অমার্জিত' বলে কটাক্ষ করেন।