ICore Chit Fund Case: পার্থ চট্টোপাধ্যায়ের পর Manas Bhunia-কে CBI তলব

CGO-তে হাজিরার নির্দেশ।

Updated By: Sep 19, 2021, 11:46 AM IST
ICore Chit Fund Case: পার্থ চট্টোপাধ্যায়ের পর Manas Bhunia-কে CBI তলব

নিজস্ব প্রতিবেদন: পার্থ চট্টোপাধ্যায়ের পর আইকোর কাণ্ডে (Icore Case) আরও এক তৃণমূল বিধায়ককে CBI তলব। এবার তৃণমূল বিধায়ক মানস ভুঁইঞাকে (Manas Bhunia) কেন্দ্রীয় তদন্তকারীরা। সোমবার CGO কমপ্লেক্সে CBI দফতরে এসে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে। সেখানেই তাঁকে জিজ্ঞাসাবাদ করবেন তদন্তকারীরা।

জানা গিয়েছে, একটি ভিডিয়োর সূত্র ধরে মানস ভুঁইঞাকে (Manas Bhunia) তলব করা হয়েছে। যেখানে মানস ভুঁইঞাকে উপস্থিত থাকতে দেখা গিয়েছে। কেন উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক? তা জানতে চেয়েই মানসকে জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা। এর আগে তৃতীয়বারের জন্য পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) হাজিরার নোটিস দিয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। আইকোর কাণ্ডে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে এসেছে একটি ভিডিয়ো ফুটেজ। যেখানে দেখা গিয়েছে, ICore Chit Fund সংস্থার মালিক অনুকূল মাইতির সঙ্গে একটি অনুষ্ঠান মঞ্চে হাজির রয়েছেন পার্থ চট্টোপাধ্য়ায়ের (Partha Chatterjee)। চিটফান্ড সংস্থা সম্পর্কে সুখ্যাতিও করছেন তিনি। 

আরও পড়ুন: Nabanna: কোনও বন্ধক নয়, রাজ্য গ্যারান্টার, স্টুডেন্ট ক্রেডিট কার্ডের বিষয়ে কড়া নবান্ন

আরও পড়ুন: Babul Supriyo: বিশ্বাসঘাতক! বাবুলকে টুইটে খোঁচা Tathagata-র, পাল্টা 'ভাষা জ্ঞান' শেখালেন প্রাক্তন মন্ত্রী

যদিও হাজিরা দেননি পার্থ চট্টোপাধ্য়ায় (Partha Chatterjee)। ভবানীপুর উপনির্বাচনের কাজে ব্যস্ত থাকায় হাজিরা দিতে পারবেন না বলে জানান তিনি। শিল্প মন্ত্রী আরও জানান, চাইলে তাঁর অফিসে এসে জিজ্ঞাসাবাদ করতে পারে CBI। সেইমতো পার্থ চট্টোপাধ্যায়কে (Partha Chatterjee) জিজ্ঞাসাবাদের জন্য শিল্প দফতরের অফিসে পৌঁছে যান কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার অফিসাররা।