নিজস্ব প্রতিবেদন: ভাটপাড়ায় গুলিবিদ্ধ হয়ে দুজনের ম়ৃত্যু। প্রতিবাদে আজ রাজপথে প্রতিবাদ মিছিল বার করল বিজেপি। বিজেপি যুব মোর্চার নেতৃত্বে  রাজ্য সদর দফতর থেকে মিছিল বার হয়।  বিজেপিনেতা রাজু বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে মিছিল হয়। সেন্ট্রাল অ্যাভিনিউয়ের কাছে আসতেই মিছিল আটকে দেয় পুলিস। শুধু ভাটপাড়া নয়, রাজ্যজুড়ে যেভাবে আইন শৃঙ্খলার পরিস্থিতির অবনতি হয়েছে, তারই প্রতিবাদে এদিনের মিছিল। কুশপুতুলও দাহ করা হয়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



বিজেপি নেতাদের অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচ্ছন্ন মদতেই  রাজ্যজুড়ে হিংসার ঘটনা ঘটছে। রাজ্যে আইন শৃঙ্খলার পরিস্থিতির অবনতি ঘটছে। এদিনও কাঁকিনাড়া নিহত দুজনের দেহ নিয়ে শোকমিছিল করবে বিজেপি। ইতিমধ্যেই তার তোড়জোড় শুরু হয়ে গিয়েছে। মিছিল ঘিরে যাতে কোনও অপ্রীতিকর পরিস্থিতি না ঘটে, তার জন্য এলাকায় মোতায়েন রয়েছে প্রচুর পুলিস।


পদ বাঁচলেও রইল না ক্ষমতা, জ্যোতিপ্রিয় মল্লিকের ডানা ছেঁটে জেলার দায়িত্বে ৫ বিধায়ক


থানা উদ্বোধন ঘিরে অশান্তির জেরে বৃহস্পতিবার থেকে নতুন করে অশান্তি ছড়ায় ভাটপাড়ায়। গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ২জনের। ভাটপাড়-সহ সংলগ্ন এলাকায় জারি হয় ১৪৪ ধারা। পরিস্থিতি থমথমে ছিল। বন্ধ ছিল দোকানপাট, স্কুল। স্থানীয়রা আতঙ্কে এলাকা ছাড়তে শুরু করেছেন। এরই মধ্যে শুক্রবার সকালে নতুন করে উত্তেজনা ছড়ায় কাঁকিনাড়ায়।


স্থানীয়দের অভিযোগ, দুই যুবক বাইকে এসে এলাকায় বোমা ছুড়ে পালিয়ে যায়। যদিও বোমাটি ফাটেনি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিস। স্থানীয়রা পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখাতে শুরু করেন। বিক্ষোভের মুখে পড়েন DC DD। স্থানীয়দের অভিযোগ, পুলিস পক্ষপাতমূলক আচরণ করছে। এলাকায় শান্তি ফেরাতে ব্যর্থ প্রশাসন।