নিজস্ব প্রতিবেদন​: একুশের বিধানসভা ভোটের পর থেকেই এ রাজ্যে বেকায়দায় গেরুয়া শিবির। বহু শীর্ষ নেতা শাসকদলে নাম লিখিয়েছেন, পদ্ম শিবিরে অন্তর্কলহ চরমে। এই পরিস্থিতিতে এবার ফেসবুকে মুখ খুললেন রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly)। তবে কি রাজনীতি ছাড়ছেন তিনি? বিজেপি নেত্রীর পোস্ট ঘিরে জল্পনা তুঙ্গে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কী লিখলেন রূপা?


ফেসবুকে রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly) লিখেছেন, "রাজনীতি তে না আসলে জানাই হতো না, যে কত অযথা সময় নষ্ট করে মানুষ"। 



২০১৫ সালে অভিনয় ছেড়ে বিজেপিতে যোগ দেন রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly)। ২০১৬-র বিধানসভা ভোটে লড়াই করেন। হেরে গেলেও, ওই বছরই তাঁকে রাজ্যসভার সাংসদ মনোনীত করে বিজেপি। রাজ্য এবং কেন্দ্রীয় বিজেপি একাধিক গুরুত্বপূর্ণ পদেও ছিলেন তিনি। তাহলে ২০২২-এ এসে কেন তাঁর মনে হল রাজনীতিতে আসা মানে সময় নষ্ট? তবে কি এবার রাজনীতিকে বিদায় জানাবেন রূপা? 


যদিও ওই পোস্টের কমেন্ট সেকশনেই রাজনীতি ছাড়ার প্রশ্নে জল ঢেলেছেন রূপা গঙ্গোপাধ্যায় (Roopa Ganguly)। কমেন্টে তিনি স্পষ্ট লিখেছেন যে, রাজনীতি কিংবা বিজেপি ছাড়ছেন না। বরং প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর জন্য তিনি গর্ববোধ করেন। 



যদি তাই হয়, তাহলে নাকি অন্য অনেক নেতার মতো তিনিও কি রাজ্য বিজেপি নেতৃত্বকে নিশানা করেছেন? বর্তমানে এই প্রশ্নই ঘুরপাক খাচ্ছে রাজনৈতিক মহলে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)