নিজস্ব প্রতিবেদন: বিজেপি কর্মীকে গ্রেফতার করাকে কেন্দ্র করে তুলাকালাম গড়ফা। গ্রেফতারের প্রতিবাদে থানায় বিক্ষোভ দেখান দলের কর্মীরা। পাল্টা আসরে নামেন বিজেপি কর্মীরা। তাদের মারে আহত বেশ কয়েকজন বিজেপি কর্মী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-বিনোদন পার্কে আচমকাই ভেঙে পড়ল জয় রাইড; ঘটনাস্থলেই মৃত ৩, আহত বহু


রবিবার সন্ধেয় কলকাতার গড়ফা এলাকায় এক নাবালিকাকে কটূক্তি ও শ্লীলতাহানির অভিযোগ ওঠে অভিজিত পাল নামে এক যুবকের বিরুদ্ধে। তাকে গ্রেফতার করে গড়ফা থানার পুলিস। সেই গ্রেফতারকে কেন্দ্র করে তুলকালাম হয় গড়ফা থানায়।


পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে যাদবপুর, কসবা ও পাটুলি থানা থেকে আনা হয় বিশাল পুলিস বাহিনী। নামানো হয় র্যাফ। এই ঘটনায় এখনও কাউকে গ্রেফতার করা হয়নি।



আরও পড়ুন-ICC World Cup 2019: সুপার ওভারে নিউ জিল্যান্ডকে হারিয়ে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড


গ্রেফতারের প্রতিবাদে এলাকার বিজেপি কর্মীরা থানার সামনে বসে পড়ে বিক্ষোভ দেখাতে থাকেন। এখানেই পরিস্থিতি অন্য দিকে ঘুরে যায়। চলে আসেন তৃণমূল কর্মীরা। অভিযোগ, বিজেপি কর্মীদের ব্যাপক মারধর করে এলাকার তৃণমূল কর্মীরা। হামলা চালানো হয় দক্ষিণ শহরতলির বিজেপি সভাপতি সোমনাথ চক্রবর্তীর ওপরে। তার বাইক ভেঙে খালে ফেলে দেওয়া হয়।


সোমনাথ চক্রবর্তী বলেন, হামলায় আহত হয়েছেন ৩০-৪০ জন বিজেপি সমর্থক। তাদের চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হয়েছে বাঙুর ও পিজি হাসপাতালে।


এদিকে, রবিবার রাতের হিংসার ঘটনায় বিব্রত মেয়েটির পরিবার। তাদের দাবি, অভিযুক্ত অভিজিত তাদের পূর্ব পরিচিত ও নির্দোষ। ঘটনাটিকে রাজনীতির রঙ লাগিয়ে অভিজিতকে ফাসানো হয়েছে বলেও অভিযোগ করেন তাঁরা।