নিজস্ব প্রতিবেদন: ভরসন্ধেয় খাস কলকাতায় মন্ত্রীর বাড়ির সামনে বোমাবাজি! এসি গাড়িতে চেপে হামলার অভিযোগ কসবায়, ইন্দ্রনীল সেনের (Indranil Sen) বাড়ির সামনে। ঘটনাকে কেন্দ্র করে তুমুল উত্তেজনা এলাকায়। তদন্তে নেমে রাস্তার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

গানের জগৎ থেকে পা রেখেছেন রাজনীতিতে। কসবার একটি বিখ্যাত শপিং মলের পিছনে বহুতলে সপরিবারে থাকেন মন্ত্রী ইন্দ্রনীল সেন (Indranil Sen)। তিনি তখন বাড়িতে ছিলেন না। স্থানীয় বাসিন্দাদের দাবি, সন্ধে সাড়ে ৭টা নাগাদ একটি এসি গাড়ি এসে থামে মন্ত্রীর বাড়ির সামনে। সেই গাড়ি থেকে বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। এরপর গাড়িটি চলে যায় বাইপাসের দিকে। এর আগে মঙ্গলবার রাতেও ওই এলাকায় বোমাবাজি হয় বলে অভিযোগ।


আরও পড়ুন: স্ত্রী TMC; স্বামী BJP-র মণ্ডল সভাপতি, গৃহবধূর মৃত্যুতে চাঞ্চল্য হরিদেবপুরে


কারা এমন কাণ্ড ঘটাল? কেনই বা মন্ত্রীর বাড়ির সামনে বোমাবাজি করা হল? তা এখনও স্পষ্ট নয়। স্থানীয় বাসিন্দাদের দাবি, যে গাড়িতে করে এসে হামলা চালানো হয়েছে, সেই গাড়ির জানলার কাচ তোলা ছিল। ভিতরে এসি চলছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় কসবা থানার পুলিস। পুলিস সূত্রের খবর, ইন্দ্রনীল সেনের বাড়ির সামনে রাস্তায় বেশ কয়েকটি সিসিটিভি রয়েছে। হামলাকারীদের চিহ্নিত করতে সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। আতঙ্কে এলাকার মানুষ।


আরও পড়ুন: 'মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা না করে নড়ব না' বিধানসভার গেটে ধুন্ধুমার পার্শ্বশিক্ষকদের


উল্লেখ্য, ভোট যত এগিয়ে আসছে, রাজনীতির পারদ ততই চড়ছে। এদিন সন্ধেবেলায় সভায় যাওয়ার পথে কেষ্টপুরে 'হামলা'র মুখে পড়েন শুভেন্দু অধিকারী। কালো পতাকা দেখানোই শুধু নয়, তাঁর ও পুলিসের গাড়িতে পতাকার ডান্ডা দিয়ে পেটানো হয় বলে অভিযোগ।