সৌমেন ভট্টাচার্য: পাটুলিতে তৃণমূল কাউন্সিলর বাপ্পাদিত্য দাশগুপ্তর বাড়ির পাশাপাশি আরও ১ তৃণমূল কাউন্সিলরের বাড়িতেও হানা দিল সিবিআই। নিয়োগ দুর্নীতির তদন্ত আজ সাতসকালে বিধাননগরের কাউন্সিলর দেবরাজ চক্রবর্তীর তেঘড়িয়ার বাড়িতে পৌঁছে যায় সিবিআই। দেবরাজ তৃণমূল বিধায়ক অদিতি মুন্সির স্বামী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-সাতসকালে পার্থ ঘনিষ্ঠ তৃণমূল কাউন্সিলরের বাড়িতে সিবিআই, চলছে তল্লাশি


আজ সকালে সিজিও কমপ্লেক্স থেকে বেরিয়ে সিবিআইয়ের একটি দল যায় পাটুলিতে বাপ্পাদিত্য দাশগুপ্তর বাড়িতে। অন্য দলটি পৌঁছে যায় দেবরাজ চক্রবর্তীর বাড়ি তেঘড়িয়ায়। জানা যাচ্ছে দেবরাজ চক্রবর্তীকে জিজ্ঞাসবাদ করা হচ্ছে। তাঁর কাছে বেশকিছু নথিও চাওয়া হতে পারে বলে জানা যাচ্ছে।


সূত্রের খবর, পার্থ চট্টোপাধ্যায় গ্রেফতারের পর থেকেই রেডারে ছিলেন বাপ্পা। পার্থর সঙ্গে একইসঙ্গে চাকরি দিয়ে কেরিয়ার শুরু করেছিলেন বাপ্পাদিত্য দাসগুপ্ত। সিবিআই অফিসাররা অনেকক্ষণ বাপ্পার বাড়ির গেটে দাঁড়িয়ে থাকার পর শেষপর্যন্ত ভেতরে ঢুকতে সমর্থ হন।


সকাল আটটা আটত্রিশ নাগাদ বাপ্পাদিত্যর বাড়িতে হাজির হন সিবিআই অফিসাররা। বাড়ি থেকে বলা হয় বাপ্পাদিত্য দাসগুপ্ত ঘুমাচ্ছেন। শেষরপর্যন্ত মিনিট কুড়ি পরে তাঁর বাড়িতে ঢুকতে পারেন সিবিআই অফিসাররা। তাঁদের সঙ্গে আসেন ব্যাঙ্কের কর্মীরা। নিয়োগ দুর্নীতিতে আটক কিছু অভিযুক্তকে জেরা করতে গিয়ে বাপ্পাদিত্যর নাম উঠে এসেছে বলে খবর। আজ তাঁকে জিজ্ঞাসাবাদের পাশাপাশি তাঁর বাড়িতে তল্লাশি চালানো হবে। পাড়ায় সিবিআই হানার খবর ছড়িয়ে পড়তেই পাড়ার লোকজন জমে যায় তাঁর বাডির চারপাশে।


প্রাথমিকে নিয়োগ দুর্নীতি মামলায় তদন্ত করছে সিবিআই। সেই তদন্তের সূত্রেই উঠে এসেছে বাপ্পাদিত্য দাসগুপ্তর নাম। তাঁকে নিয়ে এমনকিছু মিলেছে যে সিবিআই মনে করছে বাপ্পাদিত্যর বাড়িতে তল্লাশি বা তাঁকে জেরা করা প্রয়োজন। এনিয়ে সিবিআই আদালতে আবেদন করেন। গতকালই আদালত সিবিআইকে বাপ্পাদিত্যকে জেরার অনুমতি দেয়। তারপরে আর সময় নষ্ট করেনি কেন্দ্রীয় তদন্ত সংস্থা।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)