নিজস্ব প্রতিবেদন: কাশীপুরে মৃত বিজেপি নেতা অর্জুন চৌরাশিয়ার পোশাক-সহ যাবতীয় সামগ্রী পুলিসকে হস্তান্তর করল আলিপুর কমান্ড হাসপাতাল কর্তৃপক্ষ। দেওয়া হল মৃতের ভিসেরা রিপোর্টও।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

২ দিনের সফরে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ তখন বাংলায়। চলতি মাসের ৬ তারিখ কাশীপুর রেল কোয়ার্টারে একটি পরিত্যক্ত ঘর থেকে উদ্ধার হয় বিজেপি নেতা অর্জুন চৌরাসিয়ার ঝুলন্ত দেহ। কীভাবে মৃত্যু? স্রেফ ময়নাতদন্ত নয়, হাইকোর্টে ইতিমধ্যে রিপোর্টও জমা দিয়েছে কমান্ড হাসপাতাল কর্তৃপক্ষ। সূত্রের খবর, সেই রিপোর্টের উল্লেখ করা হয়েছে, গলায় ফাঁস লেগে মৃত্যু হয়েছে অর্জুনের।


আরও পড়ুন: SSC Group-C Case: ৩৮১ জনকে ভুয়ো সুপারিশপত্র! হাইকোর্টে বাগ কমিটির বিস্ফোরক রিপোর্ট


এদিকে ময়নাতদন্তের পর অর্জুন চৌরাশিয়ার পোশাক-সহ অন্য সামগ্রী হস্তান্তরের দাবিতে হাইকোর্টের দ্বারস্থ হয় রাজ্য। অভিযোগ করা হয়, ময়নাতদন্তের রিপোর্ট ছাড়া আর কিছুই হাতে আসেনি পুলিসের। কেন? কমান্ড হাসপাতালে তরফে জানানো হয়েছে, হাইকোর্টের নির্দেশ ছাড়ার ওইসব সামগ্রী হস্তান্ত করা যাবে না। 



আরও পড়ুন: Kunal Ghosh: 'আমি পাগল নই, নাটক করিনি, আজ প্রমাণিত', স্পষ্ট কথা 'দোষী' কুণালের


এদিন মামলাটির শুনানি হয় হাইকোর্টের প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে। আদালতে সহকারী অতিরিক্ত সলিসিটর জেনারেল জানান, অর্জুন চৌরাশিয়ার ভিসেরা রিপোর্ট-সহ যাবতীয় সামগ্রী ইতিমধ্যেই পুলিসকে হস্তান্তর করা হয়েছে। তদন্ত কতদূর এগোল? আদালতে রিপোর্ট পেশের নির্দেশ দেওয়া হয়েছে পুলিসকে। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)