নিজস্ব প্রতিবেদন: সিবিআইকে সহযোগীতা করলেন অভিষেকের শ্যালিকা মনিকা গম্ভীর। তাঁর কাছ থেকে সব তথ্য সংগ্রহ করেছেন গোয়েন্দারা। তাঁর থেকে পাওয়া তথ্যের উপর ভিত্তি করে সিবিআই আজই একটি বৈঠক করবে বলে জানা যাচ্ছে। সেখানে সিদ্ধান্ত হবে তাঁকে ফের জিজ্ঞাসাবাদ করা হবে নাকি  তাঁর তথ্যের উপর ভিত্তি করে অন্য কাউকে জিজ্ঞাসাবাদের জন্য নোটিস পাঠানো হবে, তার সিদ্ধান্ত নেওয়াা হবে বৈঠকে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সোমবার বাসভবন উপহার লাক্সারি কমপ্লেক্সের টাওয়ার থ্রি-তে ১৮০৩ নম্বর ফ্ল্যাটে ব্যক্তিগত আইনজীবীর উপস্থিতিতে মনিকা গম্ভীরকে জিজ্ঞাসাবাদ করে সিবিআই। 


প্রসঙ্গত, আগে থেকেই সিবিআই সূত্রে জানা গিয়েছিল, অভিষেকের স্ত্রীয়ের পাশাপাশি তাঁর (রুজিরার) বোনও কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার নজরে রয়েছে। অভিষেকের শ্যালিকা মনিকা গম্ভীরকেও জিজ্ঞাসাবাদ করতে চান তদন্তকারীরা। তাঁকেও নোটিস দিয়েছে সিবিআই। মেইল-এ নোটিস পাঠানো হয়। কিন্তু সেই নেটিসের কোনওরকম উত্তর পাওয়া যায়নি বলে জানা গিয়েছে। তাই আজ সোমবার সকাল ১১টায় বাড়িতে গিয়েই তাঁকে জিজ্ঞাসাবাদ করতে চান বলে জানিয়েছিল সিবিআই আধিকারিকরা। সেই মতই প্রায় বেলা ১২ টার পর উপহার লাক্সারি কমপ্লেক্সে গিয়ে পৌঁছয় সিবিআইয়ের দল।