জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'পার্টি কিছুতেই সেটাকে সমর্থন করে না'। শ্লীলতাহানির অভিযোগে তন্ময় ভট্টাচার্যকে সাসপেন্ড করার পথে সিপিএম! দলের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম জানালেন, 'আজকেই ওকে সাসপেন্ড করব। ইন্টারনাল কমপ্লেইন কমিটি তদন্ত করে নিয়ে যে পদক্ষেপের সুপারিশ করবে, পরামর্শ দেবে বা প্রস্তাব রাখবে সেটাকেই আমরা গ্রহণ করব'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Amit Shah: কলকাতায় শাহের সঙ্গে দেখা হল না আরজি করের নির্যাতিতার বাবা-মায়ের!


ঘটনাটি ঠিক কী? সিপিএম নেতা, প্রাক্তন বিধায়ক তন্ময় ভট্টাচার্যের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছেন এক মহিলা সাংবাদিক। আজ, রবিবার দুপুরে ফেসবুক লাইভে ওই সাংবাদিক অভিযোগ করেন, সকালে তন্ময়ের সাক্ষাত্‍কার নিতে গিয়েছিলেন, সেই সময় সিপিএম নেতা তাঁর কোলে পড়েন! তাঁর দাবি, এর আগেও নানা ভাবে তন্ময় তাঁর সঙ্গে 'অন্যরকম' ব্যবহার করেছেন। কিন্তু আজ সমস্ত সীমা ছাড়িয়ে গিয়েছেন।


সেই ফেসবুক লাইভ এখন রীতিমতো ভাইরাল হয়ে গিয়েছে সোশ্য়াল মিডিয়ায়। শোরগোল পড়ে গিয়েছে সিপিএমের অন্দরেও। এক্স হ্যান্ডেল সুজন চক্রবর্তীর মন্তব্য, 'মহিলা সাংবাদিকের বার্তা দেখেছি। গুরুতর অভিযোগ।ক্ষমার অযোগ্য। নিন্দা করছি'।



সিপিএমের রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম বলেন, 'এই ধরনের কোনও অভিযোগ আসলে, সিপিএম দল হিসেবে আমরা এটাকে গুরুত্ব দিয়ে দেখি। আমাদের ইন্টারনাল কমপ্লেইন কমিটি আছে। কিন্তু তাদের একটা পদ্ধতি আছে। কিন্তু যেভাবে পেশাগত কাজ করতে গিয়ে তাঁর প্রতি যে আচরণ করেছে, সেটা খুবই গুরুতর। পার্টি কিছুতেই সেটাকে সমর্থন করে না। কেউ ভালো চোখে দেখবেন না। আমরা ক্ষমার চোখে দেখি না'।


সেলিম জানান, 'সেই পদ্ধতি নিতে গেলে সময় লাগে। ICC থেকে ঠিক করতে হয়। তার আগে আজকেও ওকে সাসপেন্ড করব।  ICC তদন্ত করে নিয়ে যে পদক্ষেপের সুপারিশ করবে, পরামর্শ দেবেন, প্রস্তাব রাখবে সেটাকেই আমরা গ্রহণ করব'।



আরও পড়ুন: Dilip Ghosh: 'জাস্টিস চেয়ে ভিড়ে মিশে যাচ্ছে দোষীরাও! বাঁচাতে চাইছে মমতা বন্দ্যোপাধ্যায়কে'! প্রাতর্ভ্রমণে ক্রুদ্ধ দিলীপ...


তৃণমূল নেতা কুণাল ঘোষের কটাক্ষ,  'ক'দিন ধরে নাটক করা, জ্ঞান দেওয়া, বাণী ছড়ানো, রাত জাগা সিপিএমের চারাপোনাদের পোস্ট কই? হবে নাকি গ্রেপ্তার চেয়ে মানববন্ধন?
 বানতলা, ধানতলা, কোচবিহার, সিঙ্গুর, নন্দীগ্রাম থেকে সুশান্তর খাট হয় এখন তন্ময়; সিপিএম আছে সিপিএমে'ই।



এদিকে এই ঘটনায় 'স্তম্ভিত' সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্য। তাঁর পাল্টা দাবি, 'অল বোগাস, ফেক। আমার কী! এই মেয়েটিকে কিছু বলার নেই। দল আমার কাছে জানতে চাইবে, আমি দলের সাথে নিশ্চয়ই কথা বলব'। সিপিএম নেতার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বরানগর থানায়। মামলা রুজু করেছে পুলিস।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)