নিজস্ব প্রতিবেদন: পুরসভা নির্বাচনের শেষলগ্নে চাপ বাড়াচ্ছে শাসক এবং বিরোধী দুই শিবিরই। বৃহস্পতিবার সকালেও বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) সরাসরি আক্রমন করেন শাসকদল তৃণমূলকে।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বুধবার ফুলবাগানের সভায় মুখ্যমন্ত্রী বলেছেন মহিলাদের জন্য কলকাতা পৃথিবীর মধ্যে সবথেকে সুরক্ষিত জায়গা। এই প্রসঙ্গে, পুলিসের কাছে সাহায্য চাইতে গিয়ে শ্লীলতাহানি হওয়া মহিলার কথা মনে করিয়ে দিয়ে দিলীপ ঘোষ বলেন কলকাতার পুলিশের কাছেই মহিলারা সুরক্ষিত নয়। দিলীপ ঘোষ আরও বলেন যে শুধু মমতা বন্দ্যোপাধ্যায় বললেই মহিলারা সুরক্ষিত হবে না সাধারণ মানুষ বললে তবেই হবে। 


বর্ধমানে বাস থেকে বোমা সহ এক ব্যক্তি গ্রেপ্তার হওয়া প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন গ্রামে গঞ্জে বোম বন্দুকের কারখানা চলছে। তিনি আরও বলেন, টিএমসির পার্টি অফিসে বস্তা বস্তা বোম পাওয়া যায়। শাসকদলকে কটাক্ষ করে তিনি বলেন এটাই এখন শিল্প হয়ে গিয়েছে। বাসে গাড়িতে করে চারিদিকে সাপ্লাই হচ্ছে বোমা।


আরও পড়ুন: Kolkata: লাইসেন্সবিহীন জয়রাইড, দুর্ঘটনার কবলে মেটিয়াবুরুজের ৬ নাবালক


দুর্গাপুজো বিশ্ব দরবারে স্বীকৃতি পেয়েছে বুধবার। এপ্রসঙ্গে তিনি প্রশ্ন করেন টিএমসি কোন দুর্গা পুজো শুরু করেছে পশ্চিমবঙ্গে। তৃণমূলকে কটাক্ষ করে তিনি বলেন যে তারা এমন ভাব করছে যেন এয়ারপোর্ট তৈরি করা, স্বাধীনতা নিয়ে আসা, হাওড়ার ব্রিজ বানানোর মত কাজ তারাই করেছে। তিনি আরও বলেন, যা ছিল তাকে নষ্ট করছে তৃণমূল। 


তিনি প্রশ্ন করেন দুর্গা পূজায় মানুষকে কেন কোর্টে যেতে হয় পারমিশনের জন্য। বিসর্জনের জন্য কোর্টে যেতে হওয়া দুর্ভাগ্যজনক বলে জানিয়েছেন তিনি। তিনি বলেন একটি বিশ্ব বিখ্যাত ঐতিহ্যকে রাজনৈতিক স্বার্থে কলুষিত করছে তৃণমূল।


Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App