জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দিল্লীর দূত এখন তৃণমূল নেতাদের বাড়িতে বাড়িতে পৌঁছে যাচ্ছে। সেই ভয়ে তৃণমূল কাঁপছে। রাজ্যবাসী শীতে কাঁপছে। তৃণমূল সিবিআই -এর ভয়ে কাঁপছে। ওরা যে দিদির সুরক্ষা কবচ আনছে, ওটা ওদের নেতাদের লাগবে। এদিন প্রাতঃভ্রমণে বেরিয়ে শাসক দলের বিরুদ্ধে এভাবেই তোপ দাগলেন বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, TET Primary: প্রাথমিকের রেজাল্ট ত্রুটি মুক্ত রাখতে সতর্ক শিক্ষা দফতর, শুরু তথ্য যাচাইয়ের কাজ


এদিন মর্নিং ওয়াকে এসে রাজ্যের চর্চিত বিভিন্ন বিষয়ে বক্তব্য দিলেন দিলীপ ঘোষ। তৃণমূলের শহীদ দিবস নিয়ে তিনি বলেন, যারা শহীদ হল তাদের কথা ভুলে গিয়ে সবাই নিজেদের কথা ভাবছে। শহীদ তো সারা বাংলায় আগে হয়েছে। এখনও হচ্ছে। কোনো একটা দিবস রাজনীতির ইস্যু হয়ে যায়। এটা আগেও হত এখনও হয়। তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ বলেছিলেন, বিজেপিকে সাপোর্ট করে সিপিএম, যে সিপিএম নন্দীগ্রামে মানুষ মেরেছিল।


এরই পালটা বিজেপি নেতা জানান, বিজেপির কারুর সাপোর্ট লাগে না। সামাজিক সাপোর্টে বিজেপি এগোয়। ওনারা এতদূর এগোলেন কার সাপোর্ট নিয়ে? যাদের সাপোর্ট নিয়ে এলেন, তাদেরই খুন হতে হচ্ছে। পার্টির লোক পার্টির নেতার বিরুদ্ধে আবাস যোজনায় নাম কেটে দেওয়ার অভিযোগ তুলছে। হুমকি দিচ্ছে। নিজেদের মধ্যে গুলি চালাচ্ছে। এটা তৃণমূল কালচার। বিজেপি সারা দেশে আছে। বিজেপিকে সবাই চেনে, জানে। 


লটারি থেকে সমবায় বেশিরভাগ ক্ষেত্রেই বেনিফিসিয়ারি অনুব্রত। এ বিষয়ে অবশ্য দিলীপ বাবুর বক্তব্য, 'তৃণমূল আমলে সমস্ত ফার্স্ট প্রাইজ তাদের নেতারা পেয়েছে। সমবায় ব্যাঙ্ক গুলো আমরা নোট বন্দির সময় থেকেই দেখে আসছি, কোটি কোটি টাকা কিভাবে নেতাদের সুবিধা পাইয়ে দেওয়ার জন্য ব্যবহার করা হচ্ছে। পার্টির নেতারাই এই ব্যাঙ্কের ডাইরেক্টর। সমবায় ব্যঙ্ক মানুষের যা না উপকার করেছে, তার থেকে নেতাদের বেশি উপকার করেছে। ১৭৭ টা ভুয়ো নাম পাওয়া গেছে। এ রাজ্যে সবটাই ভুয়ো ভাবে চলছে। অনুব্রতর পিছনে সিবিআই লেগেছে বলে সব জানা যাচ্ছে। এরকম বহু নেতা আছে, নিচ থেকে উপরে, তদন্ত হলে সবার নাম বেরোবে। হয়তো টাকার অঙ্ক কম বেশি হবে। ওরা সর্বজনীন দুর্নীতি করে দুর্নীতিকে সর্বত্র ছড়িয়ে দিয়েছে।' 



আরও পড়ুন, Mamata-Dilip: 'ভোটে জিততেই মিড ডে মিলের মেনু বদল', মমতার 'স্ট্র‍্যাটেজি ফাঁস' দিলীপের?


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)