জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্য়ুরো: ঘড়ির কাঁটায় সকাল ১১টা বেজে ৩৫। সিজিও কমপ্লেক্সে পৌঁছন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তারপর থেকে শুরু হয়েছে জেরা। এখন ঘড়ির কাঁটা সাড়ে ৬টা ছুঁই ছুঁই। প্রায় ৭ ঘণ্টা পার। সিজিও কমপ্লেক্সে ইডি দফতরে ম্যারাথন জেরা চলছে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ইডির তলবে অভিষেকের হাজিরা। এদিন সকাল ১১টা বেজে ৭ মিনিটে বাড়ি থেকে সিজিওর উদ্দেশে রওনা দেন অভিষেক। এদিকে আজ একইদিনে দিল্লিতে বিরোধী ইন্ডিয়া জোটের কো-অর্ডিনেশন কমিটির প্রথম বৈঠক। সেই বৈঠকে থাকার কথা ছিল অভিষেকের। কিন্তু দিল্লির সেই বৈঠকে নয়, কলকাতায় ইডির দফতরে হাজিরা দেন অভিষেক।


নিয়োগ কেলেঙ্কারিতে লিপস অ্যান্ড বাউন্ডস যোগ । সেই নিয়ে জিজ্ঞাসাবাদের জন্যই আজ ইডি তলব করেছে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে। প্রসঙ্গত, কাল হাইকোর্টে তদন্তের রিপোর্ট পেশের ডেডলাইন রয়েছে। তার আগেই আজ তড়িঘড়ি তৃণমূল সেনাপতিকে সিজিওয় ডাক এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের। নিয়োগ দুর্নীতিতে এই প্রথমবার ইডির তলব অভিষেককে। ইডির জিজ্ঞাসাবাদের মুখোমুখি অভিষেক।


প্রসঙ্গত, এর আগে মে মাসে নিজাম প্যালেসে কুন্তল ঘোষের চিঠি মামলায় টানা ৯ ঘণ্টা ৪০ মিনিট অভিষেক বন্দ্য়োপাধ্য়ায়কে ম্যারাথন জেরা করে সিবিআই। ম্যারাথন জেরার পর নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতর থেকে বেরিয়ে এসে অভিষেক দাবি করেছিলেন, 'টানা সাড়ে ৯ ঘণ্টারও বেশি সময় জেরার নির্যাস হল শূন্য, আস্ত অশ্বডিম্ব। যারা জিজ্ঞাসাবাদ করেছে তাদের সময় নষ্ট এবং আমারও সময় নষ্ট।'


আরও পড়ুন, Calcutta High Court: পাঁচ বছর বাদে মামলা কেন! শুভেন্দুর নিরাপত্তারক্ষীর মৃত্যু মামলায় প্রশ্নের মুখে রাজ্য



(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)