নিজস্ব প্রতিবেদন: ফের কয়লাকাণ্ডে অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)-কে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ED) তলব। ইডি সূত্রে এমনটাই খবর। সম্ভবত ২১ সেপ্টেম্বর দিল্লিতে হাজিরা দিতে বলা হয়েছে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে। ইডি সূ্ত্রের খবর, অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)-কে আরও কিছু জিজ্ঞাসাবাদ বাকি রয়েছে। তাই ফের তাঁকে তলব করা হয়েছে। যদিও তিনি যাবেন কিনা, সেই বিষয়ে এখনও কোনও স্পষ্ট তথ্য অভিষেক বন্দ্য়োপাধ্যায়ের তরফে পাওয়া যায়নি।  


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

এর আগে ইডির প্রথম তববে দিল্লি গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)। ৬ সেপ্টেম্বর তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদককে টানা প্রায় ৯ ঘণ্টা ম্য়ারাথন জেরা করেন তদন্তকারীরা। এর একদিন পরেই অভিষেককে দ্বিতীয় নোটিস দেয় ইডি। যদিও সেবার হাজিরা দেননি অভিষেক। স্পষ্ট জানান, একদিনের মধ্যে ফের তাঁর পক্ষে দিল্লি গিয়ে হাজিরা দেওয়া সম্ভব নয়। ইডির প্রথম জিজ্ঞাসাবাদ শেষে বাইরে এসে বিজেপিকে তীব্র আক্রমণ করেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায় (Abhishek Banerjee)।


আরও পড়ুন: Behala Murder: কৌশিকী অমাবস্যার দিন জোড়া খুন, বেহালাকাণ্ডে এবার তন্ত্র-যোগ?


রণহুঙ্কার  দিয়ে বলেন, 'ক্যামেরার সামনে হাত বাড়িয়ে টাকা নিতে গিয়ে যারা ধরা পড়েছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে না তদন্তকারী দল। কারণ একটি রাজনৈতিক দলের সঙ্গে তাঁরা যুক্ত রয়েছে। তাই সব দোষ মাফ। যাঁরা বিজেপির বিরুদ্ধে লড়াই করছে তাঁদের হেনস্থা করা হচ্ছে। তদন্তকারীদের দোষ দিচ্ছি না। তাঁরা নিজেদের কাজ করছেন। তাঁদের উপরেও চাপ দেওয়া হচ্ছে।'


আরও পড়ুন: Fire Break: গার্ডেনরিচের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে ১০ ইঞ্জিন


তিনি আরও বলেন, "বিজেপি ভাবছে বাকি রাজনৈতিক দল বিশেষ করে কংগ্রেসের মতো তৃণমূলও ভয় পাবে, মাথানত করবে, পরাজয় স্বীকার করে নেবে বা ঘরে বসে যাবে। তা হবে না। আমরা আরও লড়াই করব। দরকারে সেই সব রাজ্যে যাব যেখানে গণতন্ত্রকে হত্যা করেছে বিজেপি। যা করার করে নিন। লিখে রাখুন আগামী নির্বাচনে বিজেপিকে হারাবে তৃণমূল।"