Fire Break: গার্ডেনরিচের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে ১০ ইঞ্জিন

কালো ধোঁয়ার ঢেকে গিয়েছে বিস্তীর্ণ এলাকা। 

Updated By: Sep 11, 2021, 11:43 AM IST
Fire Break: গার্ডেনরিচের গোডাউনে ভয়াবহ অগ্নিকাণ্ড, ঘটনাস্থলে ১০ ইঞ্জিন
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: শনিবার সকালে ভয়াবহ আগুন লাগে গার্ডেনরিচের FCI-এর গোডাউনে। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছে গিয়েছে দমকলের ১০ ইঞ্জিন। কালো ধোঁয়ার ঢেকে গিয়েছে বিস্তীর্ণ এলাকা। গার্ডেনরিচের রামনগর এলাকার ফুড কর্পোরেশনের গোডাউনে বিধ্বংসী আগুন লাগে সকালে। ভিতরে কেউ আটকে রয়েছে কি না সে বিষয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না। 

তারাতলা ময়লা ডিপো  ও এফসিআই গোডাউনে বিধ্বংসী আগুন। পাশাপাশি মোট সাতটি গোডাউনে আগুন লেগেছে। তবে কী থেকে এই ভয়াবহ অগ্নিকাণ্ড তা এখনও জানা যায়নি। তবে ঘটনার জেরে বন্ধ হয়ে গিয়েছে তারাতলা রোড। স্থানীয় সূত্রে খবর, ওই গুদামে দাহ্য পদার্থ থাকায় আগুন আরও দ্রুত ছড়িয়েছে। 

আরও পড়ুন, Fake Vaccine Case: ED-কলকাতা পুলিসের পর এবার ভুয়ো টিকা কাণ্ডের তদন্তে Income Tax

ঘটনাস্থলে প্রথমে ১০ ইঞ্জিন পৌঁছলেও পরে আগুন নিয়ন্ত্রণে আনতে দমকলের আরও বেশ কয়েকটি ইঞ্জিন আনা হয়েছে। গোডাউনেপ মধ্যে প্লাস্টিকের জিনিস থেকে শুরু করে টায়ার সবকিছু রাখা হত। 

অভিযোগ, ঘটনাস্থল থেকে মাত্র ১৫ মিনিট দুরত্বে দমকল কেন্দ্র থাকা সত্ত্বেও দেড় ঘণ্টা দেরিতে পৌঁছেছে দমকলের ইঞ্জিন। প্রথমে স্থানীয় বাসিন্দারা আগুন নেভানোর চেষ্টা করেন। দমলকের কর্মীরাও আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.