জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গড়িয়ায় বাবা-মা-ছেলের ঝুলন্ত দেহ উদ্ধার। গড়িয়া স্টেশনের কাছে আবাসনে উদ্ধার দেহ। ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করল পুলিস। একটি তিনতলা আবাসনের ফ্ল্যাট থেকে উদ্ধার পুলিসের। ফ্ল্যাটের ভিতর থেকে দরজা বন্ধ ছিল। দুর্গন্ধ পেয়ে পুলিসে খবর দেন স্থানীয় বাসিন্দারা। পুলিস গিয়ে দরজা ভেঙে তিনটি দেহ উদ্ধার করে। আত্মহত্যা বলে প্রাথমিক অনুমান নরেন্দ্রপুর থানার পুলিসের। কী কারণে মৃত্যু খতিয়ে দেখছে পুলিস। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, Monoranjan Byapari: 'আমি চোর! তাহলে দিদি বা কেমন মানুষ?', বিস্ফোরক মনোরঞ্জনের আস্থা বিচারপতি গঙ্গোপাধ্যায়


ফ্ল্যাটের দুটি ঘর থেকে তিনটি দেহ উদ্ধার হয়। স্থানীয় সূত্রে খবর, মৃত্যু হয়েছে অপর্ণা মৈত্র, তাঁর স্বামী স্বপন মৈত্র এবং তাঁদের ছেলে সুমনরাজ মৈত্রের। গত কয়েকদিন ধরে তাঁদের দেখা পাওয়া যায়নি বলে জানিয়েছেন প্রতিবেশীরা। এদিন ফ্ল্যাটের মধ্যে থেকে দুর্গন্ধ বেরোতেই নরেন্দ্রপুর থানায় খবর দেন তাঁরা। ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ তিনটি উদ্ধার করেছে পুলিস।


জানা যায, স্বপন পেশায় ইঞ্জিনিয়র ছিলেন বলে জানা যাচ্ছে। কারও সঙ্গে তাঁদের তেমন মেলামেশা ছিল না। তাই বেশ কয়েকদিন ধরে যে এই পরিবারের কাউকে দেখা যাচ্ছে না, তাও খেয়াল করেননি কেউ। কিন্তু তিনদিন ধরে হালকা দুর্গন্ধ পাচ্ছিলেন তাঁরা। বুধবার বিষয়টি সবার নজরে আসে। আর্থিক অনটনে আত্মহত্যা বলে অনুমান করছেন প্রতিবেশীরা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে গড়িয়া এলাকায়। 



আরও পড়ুন, Abhishek Banerjee: 'আগের মতো কেন সেভাবে সক্রিয় নন'? তৃণমূল নেতাদের প্রশ্নের মুখে অভিষেক!


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)