Monoranjan Byapari: 'আমি চোর! তাহলে দিদি বা কেমন মানুষ?', বিস্ফোরক মনোরঞ্জনের আস্থা বিচারপতি গঙ্গোপাধ্যায়

বলাগড়ের বিধায়কের ফেসবুকে পোস্ট ঘিরে তুমুল জল্পনা। দলেরই এক যুব নেত্রীর বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে তোপ। পাল্টা যুবনেত্রীর। মনোরঞ্জন দাবি, ‘এসপার-ওসপার' করেই ছাড়বেন৷ প্রয়োজনে কলকাতা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির দ্বারস্থ হবেন।  

Updated By: Jan 3, 2024, 12:53 PM IST
Monoranjan Byapari: 'আমি চোর! তাহলে দিদি বা কেমন মানুষ?', বিস্ফোরক মনোরঞ্জনের আস্থা বিচারপতি গঙ্গোপাধ্যায়
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাসকদল তৃণমূল কংগ্রেসে প্রবীণ-নবীন দ্বন্দ্বের জল্পনা ক্রমশ প্রকট হয়ে উঠেছে। তণমূল এক ও ঐক্যবদ্ধ। নবীনরা থাকবেন, প্রবীণরাও থাকবেন। কোথাও যাচ্ছে না দলের রাশ, তৃণমূলে দ্বিধা-দ্বন্দ্বের জায়গা নেই। নবীন-প্রবীন বিতর্কের অবসান ঘটানে পথে নেমেছে কুণাল ফিরহাদরা। সেই আবহেই এবার বিস্ফোরক মনোরঞ্জন ব্যাপারী। ৭ জানুয়ারি ফেসবুক লাইভে শেষ জবাব দিতে চলেছেন তিনি। 

আরও পড়ুন, Abhishek Banerjee: 'আগের মতো কেন সেভাবে সক্রিয় নন'? তৃণমূল নেতাদের প্রশ্নের মুখে অভিষেক!

বলাগড়ের এক 'উপনেতা' এবং দলীয় এক নেত্রীর দুর্নীতি ফাঁস করে দেবেন বলে রীতিমতো হুমকি দিলেন তিনি। মনোরঞ্জন এও জানান তিনি ‘এসপার-ওসপার' করেই ছাড়বেন৷ প্রয়োজনে কলকাতা হাই কোর্টের বিচারপতি অভিজিৎ গাঙ্গুলির দ্বারস্থ হবেন। বুধবার সকালেই একটি ফেসবুক পোস্ট করেছেন মনোরঞ্জন। নাতিদীর্ঘ সেই পোস্টে বলাগড়ের বিধায়কের দাবি, "এক মাটির মাফিয়া বালি মাফিয়া গাঁজার পাচারকারীদের সহায়ক জুয়ার বোর্ড চালানো উপনেতা-  আমাকে চোর বলেছে খুনি বলেছে ধর্ষণ বলছে। আমি নাকি- মহাশ্বেতা দেবীর লেখা নিজের নামে ছাপিয়ে কয়েক লক্ষ না কোটি কামিয়েছি।'' 

তিনি আরও লেখেন, ''সেই আমাকে  দিদি মমতা বন্দ্যোপাধ্যায় বলাগড়ের বিধায়ক বানিয়েছেন। আমি যদি এই তাহলে দিদি বা কেমন মানুষ? তিনি আমার বিষয়ে কোন খোঁজ খবর  নিলেন না? আর এই দলটি বা কেমন ? যারা এমন একটা চোর ছ্যাচোরকে দলের  সঙ্গে যুক্ত করলেন? তাহলে যে বিরোধীরা বলে 'চোর চোর চোর চোর-  তৃনমূলের  সবাই চোর'!  সেটা কি সত্যি? চোর ছাড়া দলে আর কোনও লোক নেই?"

মনোরঞ্জনের দাবি, "সেই যে- বলাগড়ের ফুলন দেবী ! যে সাথে কুড়ি পঁচিশজন সার্ফ শুটার নিয়ে ঘোরে, যে  আমাকে মহিপাল পুরে জনসভা করে মাটিতে পুঁতে দেবে বলেছে! হয় সে আমাকে সত্যি সত্যিই পুঁতে দেবে, আর তা না হলে আমি তাকে তার রাজনৈতিক জীবন থেকে রিটায়ার্ড করিয়ে দেব। দেখবো তাঁর কোলকাতার 'বাবু' তাঁকে কি ভাবে বাঁচায়!" 

আরও পড়ুন, Suvendu Adhikari: স্বরাষ্ট্রসচিব পদে 'বেআইনি' নিয়োগ! আদালতের যাওয়ার হুঁশিয়ারি শুভেন্দুর...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.