জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্যারিসকে প্রেমের শহর বলা হয়। কিন্তু এর পর কলকাতাকেও তা বলা যায় না কি? এ কথা উঠছে, কারণ, এ শহরেই রমরম করে বিয়ে সারল এক গে-কাপল। একেবারে ভারতীয় বিবাহোৎসবের সমস্ত আড়ম্বর ও উদযাপনের মধ্যেই বিয়ে সারলেন তাঁরা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

অভিষেক রায় একজন ফ্যাশন ডিজাইনার। তিনি বিয়ে করলেন তাঁরই পার্টনার চৈতন্য শর্মাকে। তাঁদের বিয়েতে ছিলেন পুরোহিত, পড়া হল যথারীতি মন্ত্র, বিনিময় হল বরমালাও।


তাঁদের বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে অভিষেক রায় বলেন, আমাদের মতো ক্ষেত্রে সাধারণত লিভ-ইন'টাই ঘটে। কিন্তু আমরা যখন একসঙ্গে থাকার কথা ভাবলাম, বিয়ের কথা ভাবলাম, আমি চৈতন্যকে বললাম, ব্যাপারটা এমন ভাবে আমরা করব, যাতে এটা চিরকাল মনে থাকে। 


অভিষেক চৈতন্যের বিয়েতে আসলে সম্পর্কে আবদ্ধ হল একটি বাঙালি পরিবার এবং একটি মারওয়াড়ি পরিবার। ফলে যে বিবাহনুষ্ঠান হল, তাতে দুই রাজ্যের বিবাহ-সংস্কৃতি ও ঐতিহ্যের মিশেল ঘটল।  স্বভাবতই তাঁদের বিয়ের ছবি সোশ্যালে আসতে তা ভাইরাল হয়ে যায়। 


কিন্তু তাঁদের এই বিয়ে কি আইনসিদ্ধ?


এই প্রশ্নের জবাবে অভিষেক রায় বলেন, সেম-সেক্স রিলেশনশিপ ভারতে এখনও আইনত নয় ঠিকই, কিন্তু এটা তো ক্রিমিন্যাল অফেন্সও নয়। দিনের শেষে তো প্রেমই তো জয়ী হল!      


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 


আরও পড়ুন: Mamata Banerjee's security: উঁচু পাঁচিল-ওয়াচ টাওয়ার-বাঙ্কার, এবার মুখ্যমন্ত্রীর নিরাপত্তায় একাধিক পরিকল্পনা পুলিসের