শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: রাত পোহালেই ভোট গণনা। অধিকাংশ বুথফেরত সমীক্ষায় যখন এগিয়ে বিজেপিই, তখন রাজভবনে ফের পিসরুম খুললেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। সঙ্গে বার্তা, 'যা ফল হবে সেই ফলকে যেন সবাই সম্মান করে'।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  West Bengal Loksabha Election: '২১ জুন পর্যন্ত কড়া পদক্ষেপ নয়', বিজেপি প্রার্থীকে রক্ষাকবচ হাইকোর্টের!


১৯ এপ্রিল থেকে ১ জুলাই। সময়ের হিসেবে আড়াই মাস। আর দফা? ৭। সারাদেশে চলল লোকসভা নির্বাচনে। ৭ দফায় ভোট হল বাংলায়। দিল্লির মসনদে এবার কে? আগামীকাল, মঙ্গলবার ভোটগণনা। সঙ্গে ফল ঘোষণাও।


এদিকে ভোটের পর অশান্তি আশঙ্কায় রাজ্যে কেন্দ্রীয় বাহিনী থাকার সময়সামী বাড়িয়েছে কমিশন। ৬ জুন নয়, ১৯ জুন পর্যন্ত বাংলায় থাকবে ৪০০ কোম্পানি বাহিনী। রাজ্যপালের বার্তা, 'কোনও জায়গায় কোনওরকম সন্ত্রাস হলে মানুষ যেন রাজভবন এর পিস রুমে ফোন করে জানান। পিস রুম ২৪ ঘন্টা খোলা থাকবে'।



আরও পড়ুন:  Baguiati: শহরের জনবহুল এলাকায় মিলল সন্দেহজনক ব্যাগ! ভিতরে খুলি, হাড়?


এর আগে, রাজ্যপালের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ করেছিলেন এক মহিলা। সূত্রের খবর, ২০১৯ সাল থেকে রাজভবনেই কাজ করছেন অভিযোগকারিনী। তাঁর দাবি, রাজভবনে যে পিসরুম খোলা হয়েছে, সেখানেই এখন পিবিএক্স-এ কাজ করছেন তিনি। গত ১৯ তারিখ পিসরুমে পরিদর্শনে যান, তখন রাজ্যপালের সঙ্গে আলাপ হয়। তারপর থেকে রাজ্যপাল তাঁকে বিভিন্নভাবে নিরিখ করতে থাকেন।  এমনকি কু-ইঙ্গিতও নাকি করেন! এরপর আজ, বৃহস্পতিবার দুপুরে এই ওই মহিলাকে নিজের চেম্বারে ডেকে পাঠান রাজ্যপাল। শুধু তাই নয়, চেম্বারে রাজ্যপাল ওই মহিলার শ্লীলতাহানি করেন বলে অভিযোগ। 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)