শ্রেয়সী গঙ্গোপাধ্যায়: কোন কোন বিধায়ক ও সাংসদের বিরুদ্ধে ফৌজদারি মামলা প্রত্যাহার করেছে রাজ্য? মুখ্যসচিবের কাছে রিপোর্ট তলব করলেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ১১ জুলাইয়ের মধ্য়ে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

বিভিন্ন বিষয়ে রাজ্যের মুখ্যসচিবের কাছে রিপোর্ট চেয়েছেন এর আগেও, কিন্তু রিপোর্ট পাননি। এদিন টুইটে মুখ্যসচিবকে তাঁর কর্তব্য মনে করিয়ে দিয়েছেন রাজ্যপাল। টুইটে লিখেছেন, 'অতীতে বারবার তথ্য দিয়ে ব্যর্থ হয়েছেন রাজ্যপাল। এই আচরণ ১৯৬৮ সালের অল ইন্ডিয়া সার্ভিস কডাক্ট রুলের পরিপন্থী। মুখ্যসচিবকে নিশ্চিত করতে হবে যে তথ্য জানতে চাওয়া হয়েছে, তা ১১ জুলাইয়ের মধ্যে রাজভবনে পৌঁছে যায়'।


 



২০২১ সালে ২ মে বিধানসভা ভোটের ফল প্রকাশিত হয়। তার ঠিক আগে থেকে বিধায়ক ও সাংসদদের বিরুদ্ধে মামলা প্রত্যাহার সংক্রান্ত তথ্য কেন চাইছেন রাজ্যপাল? তা কিন্তু স্পষ্ট নয়। এর আগে, বৃহস্পতিবার সারদাকাণ্ডে শুভেন্দু অধিকারীকে গ্রেফতারের দাবিতে রাজভবনে গিয়ে রাজ্যপালের সঙ্গে দেখা করেছিল তৃণমূলের ৮ সদস্যের প্রতিনিধিদল।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)